English

29 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

রবিবার সারা দেশে বিএনপির প্রার্থনা কর্মসূচি

- Advertisements -

করোনাভাইরাস সংক্রমণে দলীয় নেতাকর্মীসহ মৃতদের রুহের মাগফিরাত কামনা ও আক্রান্তদের সুস্থতায় আগামীকাল রবিবার (৪ এপ্রিল) সারা দেশে ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

Advertisements

আজ শনিবার (৩ এপ্রিল) দলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনায় আক্রান্ত হয়ে বিএনপির জাতীয় নেতৃবৃন্দসহ যেসব নেতাকর্মী ও সারা দেশে যারা  ইন্তেকাল করেছেন তাঁদের রুহের মাগফিরাত কামনায়  রবিবার (৪ এপ্রিল) দেশব্যাপী মসজিদ ও ধর্মীয় উপাসনালয়সমূহে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হবে।

Advertisements

এছাড়া বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট আহমদ আযম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলসহ সারা দেশের নেতাকর্মী ও দেশের মানুষ যারা অসুস্থ আছেন,  প্রার্থনায় তাঁদের সুস্থতা কামনা করা হবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

এতে আরো বলা হয়েছে, দেশব্যাপী বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠানের ব্যবস্থা গ্রহণ করার জন্য বিএনপির পক্ষ থেকে অনুরোধ করা হলো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন