English

23.7 C
Dhaka
বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২
- Advertisement -

রাস্তা ঠিক করতে ওবায়দুল কাদেরের এক মাসের আল্টিমেটাম

- Advertisements -

যশোর-খুলনার রাস্তা ঠিক করতে এক মাসের আল্টিমেটাম দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

যশোর জেলা আওয়ামী লীগের সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) এ আল্টিমেটাম দেন তিনি।

Advertisements

ওবায়দুল কাদের বলেন, আমি ইঞ্জিনিয়ারদের বলছি, যশোর-খুলনা মহাসড়কের দুরবস্থা, খানাখন্দ ভরা রাস্তা ঠিক করতে এক মাসের সময় দিলাম। ঠিক না হলে খবর আছে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে জনগণের দুর্ভোগ লাঘব হয়েছে। পদ্মা, মধুমতী সেতু হয়েছে। এখন ঢাকা থেকে যশোর আসতে লাগে মাত্র আড়াই ঘণ্টা।

Advertisements

যশোরের মহাসমাবেশ মহাসমুদ্রে পরিণত হয়েছে দাবি করে সেতুমন্ত্রী বলেন, এখানে এক মহাসমুদ্র, বাইরে আরেক মহাসমুদ্র বিএনপি। বিশ্বাসঘাতক পলাশীর সেনাপতি ইয়ারলতিফ, আর পঁচাত্তরের ইয়ারলতিফ হচ্ছে জিয়া।

খুলনায় মঞ্জুরুল ইমাম, মানিক সাহা, হুমায়ুন কবির বালু, যশোরের শামসুর রহমান কেবলকে বিএনপি হত্যা করেছে মন্তব্য করে তিনি বলেন, শেখ হাসিনা ছাড় দিয়েছেন। কিন্তু আগুন নিয়ে এলে খেলা হবে, আমরা ছাড় দেব না। যশোর-খুলনার মানুষ প্রস্তুত হয়ে যান, খেলা হবে। বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। উন্নয়নের জন্যে শেখ হাসিনার সরকার আরও একবার দরকার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়াও আছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাছিম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন