English

28 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

শ্রমিকদের বেতন ও বোনাস সময়মত পরিশোধ করুন: গোলাম মোহাম্মদ কাদের এমপি

- Advertisements -

মহান মে দিবস উপলক্ষে বাংলাদেশের শ্রমিক শ্রেনীর পাশাপাশি বিশ্বের খেটে খাওয়া সকল মানুষের প্রতি গভীর শ্রদ্ধা ও অভিনন্দন জানিয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, মহান মে দিবস আমাদের সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে শেখায়। মে দিবস শ্রমিক শ্রেনীর ওপর নির্যাতন ও বঞ্চনার বিরুদ্ধে প্রতিবাদ করতে শেখায়। তিনি বলেন, যারা শ্রমজীবি মানুষের অধিকার নিয়ে ছিনিমিনি খেলে, মে দিবস তাদের প্রতিরোধ করতে শেখায়।

Advertisements

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন নভেল করোনা ভাইরাস মোকাবেলা এখন সারা বিশ্বের সামনে বড় চ্যালেঞ্জ। প্রতিবছর আমরা নানা আয়োজনে মহান মে দিবস উদযাপিত করি। কিন্তু এবারের বাস্তবতা একেবারেই ভিন্ন। তাই কোন আয়োজন ছাড়াই ঘরে বসে এ দিনটি পালন করতে হবে।

Advertisements

গোলাম মোহাম্মদ কাদের সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, মহামারি করোনাকালে খেটে- খাওয়া শ্রমজীবি মানুষের প্রতি সবাই সদয় থাকুন। রমজান এবং ঈদকে সামনে রেখে শ্রমিকদের বেতন ও বোনাস সময়মত পরিশোধ করুন। যে কোন ন্যায্য দাবী আদায়ে শ্রমিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি ।

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আশ প্রকাশ করে বলেন, এই দূঃসময় বেশি দিন থাকবে না। প্রকৃতি আবারো স্বাভাবিক হবে, নিরাপদ হবে আমাদের প্রিয় পৃথিবী। যে কোন পরিস্থিতিতে আমরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাবো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন