English

28 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

সন্ত্রাসের নগরী হিসেবে পরিচিত হতে চাই না: আইভী

- Advertisements -
Advertisements
Advertisements

দীর্ঘ ৩০-৪০ বছর ধরে নারায়ণগঞ্জের পরিচয় সন্ত্রাসের নগরী। এই পরিচয়ে আর পরিচিত হতে চাই না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের আলী আহমেদ চুনকা নগর মিলনায়তনে গুণীজন সম্মাননা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। বিশের বাঁশি নামে এক সাপ্তাহিক পত্রিকার ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ গুণীজন সম্মাননার আয়োজন করা হয়।

মেয়র আইভী বলেন, আমরা অনেক সময় বলি নারায়ণগঞ্জের নাম পরিবর্তন করে ওসমান নগরী হলে বেশি ভালো হতো। এই যে এতো অত্যাচার, নিপীড়ন নারায়ণগঞ্জের বিরুদ্ধে আমরা রুখে দাঁড়িয়েছি। কারণ দীর্ঘদিন ধরে রাজা অত্যাচার করলেও তখন প্রজারা কিন্তু আরও শক্তিশালী হয়ে উঠে।

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানকে উদ্দেশ্য করে আইভী বলেন, ইলেকশনের আর মাত্র এক বছর বাকি। তাই এখন অনেকের টনক নড়েছে। এখন তারা বলছেন হোন্ডা বাহিনী চাই না। তাহলে এই চার বছর কি করলেন আপনারা। ৩০ বছর ধরে শহরবাসীকে জিম্মি করে রেখেছেন। হঠাৎ করে ইলেকশনের আগে এ কথাগুলো বললে হয়তো জনপ্রিয়তা বাড়বে।

নিজের উপর হামলার প্রসঙ্গ টেনে আইভী বলেন, ২০১৮ সালের ১৬ জানুয়ারির কথা মনে আছে হয়তো নারায়ণগঞ্জবাসীর। হকার উঠানোকে কেন্দ্র করে আমার উপর হামলা হয়েছিল। আমাকে গুলিও করা হয়েছিল। সেদিন মানবঢাল করে আমাকে বাঁচানো হয়েছিল। পুলিশ রিপোর্ট দিয়েছিল শাহ নিজামের (মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক) অস্ত্র দেখেছে। কিন্তু অস্ত্রটি লাইসেন্স করে আপাতত ওনাকে পাওয়া গেলো না বিধায় তাকে অস্ত্রমামলা থেকে খালাস দেওয়া হয়। দুই বছর ঘুরেছি মামলা নেওয়া হয়নি।

নারায়ণগঞ্জ প্রশাসনকে উদ্দেশ্য করে আইভী বলেন, আমরা চাই প্রশাসন প্রশাসনের কাজ করুক। এই শহর থেকে ব্যবসা করে লোকজন কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে। সরকারের এমন কোনো ব্যক্তি নেই যে নারায়ণগঞ্জ থেকে টাকা নেয় না। তাহলে আপনারা কাজ করবেন না কেনো?

এসময় উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপি) প্রধান ও নারায়ণগঞ্জ জেলার সাবেক পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুমসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন