English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

সরকার বেশিদিন ক্ষমতায় নাই: গয়েশ্বর চন্দ্র রায়

- Advertisements -

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এই সরকার আর বেশিদিন ক্ষমতায় নাই। এই দেশে সব জিনিসের দাম বেড়েছে। শুধু দাম কমেছে দুটি জিনিসের- নারী ও শিশুর। তিনি পুলিশকে উদ্দেশ্য করে বলেন, আমাকে গুলি করলে যদি চাল, ডাল, তেল, বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমে তবে আমাকে গুলি করুন। আমি শার্টের বোতাম খুলে দিচ্ছি। দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার বাইরে গেছে। ১/১১তে আওয়ামী লীগের কোন নেতাকর্মী শেখ হাসিনার মুক্তি দাবি করেনি। আমি গয়েশ্বর রায় শেখ হাসিনার মুক্তি দাবি করেছিলাম।

Advertisements

আজ সকাল ১০টায় জিনজিরা বাস রোড কেরানীগঞ্জ বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দক্ষিণ কেরানীগঞ্জ বিএনপি ও তার অঙ্গসংগঠন আয়োজিত নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর রায় আরো বলেন, পুলিশ কর্মকর্তাদের জনগণের সেবা দেয়ার সুযোগ নেই। তারা বিভিন্ন ভিআইপিদের প্রটোকল নিয়ে ব্যস্ত থাকেন। সমস্ত পুলিশ কর্মকর্তা খারাপ নয় কিছু সংখ্যক খারাপ পুলিশ কর্মকর্তার জন্য সমস্ত পুলিশ বাহিনী দুর্নামের ভাগি হচ্ছেন।

Advertisements

ঈশ্বর যদি আগামীতে কোন দিন আমাদেরকে ক্ষমতায় আনে তবে আওয়ামী লীগের এই অত্যাচারের কোন প্রতিশোধ নেব না। সবাই মিলে মিশে দেশের উন্নয়নের জন্য কাজ করবো।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি’র সভাপতি এডভোকেট নিপুণ রায় চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবীর রিজভী, দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, জিনজিরা ইউনিয়ন বিএনপি’র সভাপতি ওমর শাহ নেওয়াজ সহ দক্ষিণ কেরাণীগঞ্জের বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন