English

29 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

সাংবাদিক রোজিনা হেনস্তার ঘটনায় বদলি কোনো সমাধান নয়: ফখরুল

- Advertisements -

সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপ-সচিবসহ ৬ জনের বদলির বিষয়ে মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বদলি করাটা কোন সমাধান নয়, তাৎক্ষণিকভাবে তাদেরকে বরখাস্ত করে তাদের বিরুদ্ধে মামলা রুজু করার প্রয়োজন ছিলো। সেই সাথে তাদেরকে কারাগারে নেওয়ার দরকার ছিলো। মূলত সাংবাদিকরা যেন চুরি দুর্নীতির সংবাদ গণমাধ্যমে প্রকাশ করতে না পারে সেজন্যই এই ঘটনার অবতারনা করা হয়েছে।

Advertisements

বুধবার সকালে ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয়ে এক মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বর্তমান সরকার কোন রাজনৈতিক সরকার নয়। এটা পুরোপুরি ভাবে একটি আমলাতান্ত্রিক সরকার। আমলারাই নীতি নির্ধারন করে, দেশ পরিচালনা করে। এ কারণেই দেশে এই চরম অবস্থার সৃষ্টি হয়েছে।

Advertisements

তিনি আরো বলেন, বর্তমান সরকার ফ্যাসিস্ট সরকার। এদের নির্ভর করতে হয় আমলা ও আইনশৃঙ্খলা বাহিনীর উপর। সরকারের রাজনৈতিক দৃষ্টিভঙ্গি থাকলে সাংবাদিকদের সঙ্গে এরকম অবস্থা সৃষ্টি হতো না।

এসময় ঠাকুরগাঁও ৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাড. আব্দুল হালিম, জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নূর করিম, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন্ন নাহার প্যারিসসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন