English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

সাকিব-মাশরাফির ‘ছক্কা’, ব্যারিস্টার সুমনের ‘গোল’

- Advertisements -

নাসিম রুমি: ফের বড়সড় ছক্কা হাঁকিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে বাইশ গজে ব্যাট হাতে নয়, সাকিব এবার ছক্কা হাঁকিয়েছেন রাজনীতির মাঠে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীকে ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তিনি।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের কাজী রেজাউল হোসেন ডাব প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৯৯৪ ভোট।

রোববার রাতে মাগুরার রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এই ফলাফল ঘোষণা করা হয়।

ফলাফল ঘোষণার পর উপস্থিত গণমাধ্যমকর্মীরা সাকিব আল হাসানের কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি কোনো প্রতিক্রিয়া না জানিয়ে সাংবাদিকদের এড়িয়ে যান।

অপরদিকে নড়াইল-২ আসনে দ্বিতীয়বারের মতো জয় পেয়েছেন টাইগার ক্রিকেটের কিংবদন্তি মাশরাফি বিন মর্তুজা।

নড়াইল জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে পাওয়া তথ্য অনুযায়ী নৌকা প্রতীকে ১ লাখ ৮৯ হাজার ১০২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন টাইগার ক্রিকেটের সাবেক এই অধিনায়ক।

নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি মনোনীত সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হাফিজুর রহমান হাতুড়ি প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৪১ ভোট।

তবে সাকিব-মাশরাফির মতো নৌকায় চড়তে না পারলেও ঈগলের ডানায় চেপে প্রত্যাশার থেকেও বড় জয় পেয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের পরিচিত মুখ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসনে প্রায় এক লাখ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন এই স্বতন্ত্র প্রার্থী। তিনি যুবলীগের রাজনীতির সঙ্গেও যুক্ত।

মাধবপুর ও চুনারুঘাট উপজেলা নিয়ে গঠিত এই আসনে নৌকার প্রার্থী ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী। তিনি এই টানা দুইবারের সংসদ সদস্য ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন