English

32 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

সারা দেশে আন্দোলনের জোয়ার চলছে: খসরু

- Advertisements -
Advertisements

নরসিংদীতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকেলে জেলা শহরের চিনিশপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে জেলা বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলার সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূইয়া জুয়েল, ইশরাক আহমেদ, মনোহরদী উপজেলা বিএনপির আহ্বায়ক সাবেক সাংসদ সরদার সাখাওয়াত হোসেন বকুল, ছাত্রদলের সাবেক সভাপতি একরামুল হাসান মিন্টু, জেলা বিএনপির সহসভাপতি মঞ্জুর এলাহী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার প্রমুখ।

Advertisements

সমাবেশে বক্তারা বলেন, এই সরকার শুধুমাত্র গণতন্ত্রকে লুট করেনি, তারা আমাদের সাংবিধানিক অধিকারটুকু কেড়ে নিয়েছে। এ নির্বাচনকে সামনে রেখে যখন সারা দেশে আন্দোলনের জোয়ার চলছে, তখন দৃষ্টি সরাতে হঠাৎ করে তোড়জোর শুরু হয়েছে নির্বাচন কমিশন গঠন করতে। নির্বাচন কমিশন গঠন নিয়ে মানুষের বিন্দু মাত্র আগ্রহ নেই। কারণ এই আলোচনার মূল উদ্দেশ্য হচ্ছে ভোট ডাকাতির আলোচনা। যারা এই আলোচনায় যাবে তারা হবে ভোট ডাকাতদের সহযোগী হিসেবে পরিচিত হবে। বিএনপি এই আলোচনায় গিয়ে সময় নষ্ট করবে না। আমাদের আন্দোলন হবে খালেদা জিয়াকে সুস্থ করে দেশকে পুনরুদ্ধার করার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন