English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

সিসিইউতে খালেদা জিয়া

- Advertisements -

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১০ জুন) দিনগত রাত তিনটা ২০ মিনিটে তাকে এভারকেয়ার হাসপাতালের প্রফেসর ডা. শাহাবুদ্দীন তালুকদারের অধীনে ভর্তি করা হয়।

Advertisements

এরপর ভোর পাঁচটায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, রাত দুটার দিকে ডা. জাহিদের কাছে খবর পাই ম্যাডাম অসুস্থবোধ করছেন। তাকে তাৎক্ষণিকভাবে হাসপাতালে নিতে হবে। তিনি তার চিকিৎসকের সঙ্গে কথা বলে ব্যবস্থাগ্রহণ করেন। আমিও চলে আসি। আসার পরে আমাদের চেয়ারম্যান (তারেক রহমান) ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে কথা হয়। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা ইতোমধ্যে যে পরীক্ষা নিরিক্ষা করেছেন সে পরীক্ষা নিরীক্ষার মধ্যে দিয়ে দেখা গেছে তার হার্টে সমস্যা দেখা দিয়েছে।  আল্লাহর হুকুমে এমনিতে তিনি স্টাবল আছেন। এনজিওগ্রাম করার পরে বোঝা যাবে সমস্যাটা কোথায়।

Advertisements

মির্জা ফখরুল বলেন, এমনিতেই দেশনেত্রী গুরুতর অসুস্থ রোগী। তার বিভিন্ন রোগ আছে। সেই সঙ্গে যদি হার্টের সমস্যা হয় নিঃসন্দেহে জটিল আকার ধারণ করে। আমরা আশাবাদি আল্লাহর কাছে দোয়া করি আগের মতো তিনি কাটিয়ে উঠবেন। সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

হার্ট এটাক হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, এখনই বলতে পারবো না। পরীক্ষাগুলো হয়নি। এনজিওগ্রাম করার পরে বোঝা যাবে। এটা চিকিৎসকরা ভালো বলতে পারবেন। আমি যেটা জানতে পেরেছে সেটা বলেছি। তিনি সিসিইউতে আছেন। আমি আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে দেশনেত্রীর জন্য দোয়া চাই।

এনজিওগ্রাম কখন হবে জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, শনিবার (১১জুন) সকাল সাড়ে দশটার দিকে চিকিৎসকরা বোর্ডে বসে সিদ্ধান্ত নেবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন