English

29 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

স্বাস্থ্যমন্ত্রীকে জাদুঘরে রাখা উচিত: মাহমুদুর রহমান মান্না

- Advertisements -
Advertisements
Advertisements

স্বাস্থ্যমন্ত্রীকে জাদুঘরে রাখা উচিত বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। আজ সোমবার রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।
মাহমুদুর রহমান মান্না  বলেছেন, “করোনাকালে আমাদের স্বাস্থ্যমন্ত্রী একেক দিন একেকটা তথ্য দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন। কয়েকদিন আগে তিনি বললেন, ‘করোনার ভ্যাকসিন আমাদের দেশে প্রয়োজন নেই, এমনিতেই কমে আসছে’। অথচ বিশেষজ্ঞরা বলছেন, ‘করোনার বিস্তার কমছে না।’ তাই আমাদের এ ধরনের স্বাস্থ্যমন্ত্রীকে জাদুঘরে রাখা উচিত।”
‘রণাঙ্গনে মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের প্রজন্ম’ আয়োজিত এ মানববন্ধনে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ও গুম প্রসঙ্গে তিনি বলেন, ‘আদালতে রিট হয়, এরপরও ওসি প্রদীপরা গোল্ড মেডেল পায় কার ইশারায়? কীভাবে শত শত বিচারবহির্ভূত হত্যাকাণ্ড হয়। কারা জড়িত, প্রকাশ করুন। গুম হওয়া ব্যক্তিদের তালিকা করা হোক। সুষ্ঠু তদন্ত করা হোক, কারা এগুলোর সঙ্গে জড়িত। তারা কী চায়?।
‘দিনে দিনে অনেক দেনা হয়েছে। তাই প্রদীপের গোমর ফাঁস হয়েছে। এরা একদিনে হয়নি। তাদের সঙ্গে আরও ব্যক্তি জড়িত। তাদের তালিকা প্রকাশ করুন। আদালতে রিট থাকা সত্ত্বেও প্রদীপ ওসি হিসেবে থাকেন। আর একের পর এক হত্যাকাণ্ড ঘটান। পুলিশ বাহিনীতে প্রদীপ বাহিনী আছে। আমি কোনো বাহিনী বাতিলের পক্ষে না। তবে এসব বাহিনীরর মধ্যে অপকর্মকারীদের নেপথ্যে যারা আছেন, তাদের তালিকাও হওয়া উচিত’,- বলেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন