English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

৭ মার্চ সিঙ্গাপুর যাচ্ছেন মির্জা ফখরুল

- Advertisements -

সদ্য কারামুক্ত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এরপর থেকেই চিকিৎসকের পরামর্শে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন তিনি।

Advertisements

জানা গেছে, চিকিৎসার ফলোআপের জন্য মির্জা ফখরুল আগামী ৭ মার্চ সস্ত্রীক সিঙ্গাপুর যেতে পারেন। বিএনপি মহাসচিবের ঘনিষ্ঠ কয়েকজন নেতা বিষয়টি জানান।

তারা জানান, সিঙ্গাপুরে মির্জা ফখরুল ইসলাম ছাড়াও তার স্ত্রী রাহাত আরা বেগমও চিকিৎসা নেবেন। চিকিৎসা শেষে দেশে ফিরে রাজনীতিতে পুরোপুরি সক্রিয় হতে পারেন বিএনপি মহাসচিব। সর্বশেষ গত ২৪ আগস্ট চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর গিয়েছিলেন ফখরুল। এক সপ্তাহ চিকিৎসা শেষে ২ সেপ্টেম্বর দেশে ফিরেন তারা।

Advertisements

বিএনপির ভাইস চেয়ারম্যান ও বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, বিএনপি মহাসচিব শনিবার একজন গ্যাস্ট্রোএন্টারোলজিস্টকে দেখিয়েছেন। শারীরিকভাবে তিনি সুস্থ আছেন। তবে কারাগারে থাকার সময় উনার কয়েক কেজি ওজন কমে গেছে।

এর কারণ খুঁজে বের করাসহ রুটিন চেকআপের জন্য চিকিৎসক কিছু পরীক্ষা-নিরীক্ষা দিয়েছেন। আগামী বৃহস্পতিবার তিনি আবার চিকিৎসককে দেখাবেন।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, কারামুক্তির পর রুটিন চেকআপের অংশ হিসেবে বিএনপি মহাসচিব চিকিৎসককে দেখিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন