English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
- Advertisement -

অবরোধ ঘোষণা করল জামায়াত

- Advertisements -
Advertisements
Advertisements

এবার সারাদেশে অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে জামায়াতে ইসলামী। বিএনপির মতো তারাও আগামী ৫ ও ৬ নভেম্বর অবরোধ কর্মসূচি পালন করবে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) দলটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুম এক বিবৃতিতে এ ঘোষণা দেন।

তিনি বলেন, বর্তমান সরকার আবারও ভোট ডাকাতি করে ক্ষমতায় আসার জন্য সাজানো নির্বাচনের নাটক মঞ্চস্থ করার পাঁয়তারা করছে। অবৈধভাবে ক্ষমতা আঁকড়ে থাকার অসৎ উদ্দেশ্যে তারা দেশটাকে একটি অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে।

দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব আজ হুমকির মধ্যে পড়েছে। এ অবস্থা থেকে দেশকে বাঁচানোর জন্য বর্তমান সরকারের পদত্যাগ, কেয়ারটেকার সরকার ব্যবস্থা পুণর্বহাল এবং আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ গ্রেপ্তার সকল নেতাকর্মীর মুক্তির দাবিতে এবং বিগত ৩ দিনের অবরোধ চলাকালে নিহতদের আত্মার মাগফিরাত ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করে আগামী ৩ নভেম্বর শুক্রবার দেশব্যাপী দোয়া অনুষ্ঠান এবং আগামী ৫ নভেম্বর ভোর ৬টা থেকে শুরু করে ৭ নভেম্বর মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত সারাদেশে টানা ৪৮ ঘণ্টা শান্তিপূর্ণ অবরোধের নতুন কর্মসূচি ঘোষণা করছি।

এর আগে, তিন দিনের অবরোধ কর্মসূচির শেষ দিনে বৃহস্পতিবার সারাদেশে আবারও অবরোধের ডাক দেয় বিএনপি। আগামী ৫ ও ৬ নভেম্বর দলটি দেশব্যাপী অবরোধ কর্মসূচি পালন করবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন