English

28 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

আগে ভাত তারপর অন্যান্য অধিকার: পরিকল্পনামন্ত্রী

- Advertisements -

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী দায়বদ্ধ, উনার দেশপ্রেম আছে। অধ্যবসায় আছে এবং তিনি একটানা ১২ বছর কাজ করতে পারছেন। আপনারা কথায় কথায় সিঙ্গাপুর, কোরিয়ার উদাহারন দেন। সেই সকল দেশের নেতারা ৩০ থেকে ৩৫ বছর একটানা কাজ করে তাদের দেশকে এই পর্যায়ের নিয়ে গেছে।

Advertisements

মন্ত্রী বলেন, মাহতির মোহাম্মদের প্রশংসা করেন আমাদের সুশীল সমাজ। তারা চা-কফি, স্যান্ডোইজ খেয়ে ঠান্ডা ঘরে বসে অনেক উদাহার দেন। এই নির্বাচন খারাপ, আচরণ ভালো না। ভালো যেটা না অবশ্যই বলবেন। আমরা ভালো করার চেষ্টা করবো। সত্য হলো- মানুষের প্রায়োরটি অধিকার না ভাত? তাদের অধিকারই ভাত। আগে ভাত তারপর অন্যান্য অধিকার। আমাদের সরকার অর্থনৈতিক উন্নয়নের কাজ আগে করছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে “হাওর এলাকায় উড়াল সড়ক ও ভৌত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় গৃহীত স্কিম সংক্রান্ত ” মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

Advertisements

এসময় মন্ত্রী বিএনপির উদ্দেশে বলেন, ভোটের মাঠে না থেকে ভোট হতে দেবো না- এমন ধমক না দিয়ে আসেন, আলোচনা করেন। নির্বাচনে বসেন। ভয় দেখিয়ে কাজ হবে না। গ্রামের মানুষ এস বুঝে গেছে বলে।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পৌরমেয়র নাদের বখত, সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান ও প্রকল্প পরিচালক গোলাম মৌলা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন