English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

আন্দোলন ঠেকাতে খালেদা জিয়াকে বন্দি করা হয়েছে: নজরুল

- Advertisements -

জনগণের অধিকার আদায়ের আন্দোলন ঠেকাতে খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, সরকারি দলের দুর্নীতি ও সিন্ডিকেটের কারণে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। মানুষের জীবনযাত্রা আজ কঠিন হয়ে উঠেছে।

Advertisements

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে আজ সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দলের  বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রাজধানী ছাড়াও মহিলা দল সোমবার দেশের বিভিন্ন জেলা ও মহানগরে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে।

Advertisements

নজরুল ইসলাম বলেন, সরকার অন্যায় অত্যাচারের প্রতিবাদ ও জনগণের অধিকার প্রতিষ্ঠায় যাতে আন্দোলন করতে না পারে এজন্য খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে।

রুহুল কবির রিজভী বলেন, জনগণ খেতে না পেয়ে বাঁচল কী মরল এর কোনো তোয়াক্কা করে না সরকার। এরা সেই আওয়ামী লীগ যখন মানুষ খেতে না পেয়ে ফুটপাথে কাতরাচ্ছে, তখন তারা দ্রব্যমূল্যের দাম বাড়াচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন