English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

আপিলেও বাতিল জাহাঙ্গীরের মনোনয়ন

- Advertisements -

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থিতা নিয়ে সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলমের আপিল বাতিল হয়েছে। তার আবেদন নামঞ্জুর করে রিটার্নিং কর্মকর্তার আদেশ বহাল রেখেছে নির্বাচন কমিশনের আপিল কর্তৃপক্ষ।

Advertisements

বৃহস্পতিবার বিকেলে ঢাকা বিভাগীয় নির্বাচন কমিশন কার্যালয়ে জাহাঙ্গীর আলমের আপিলের শুনানি হয়। শুনানি শেষে ঢাকা বিভাগীয় নির্বাচন কমিশনার মো. সাবিরুল ইসলাম আবেদনটি নামঞ্জুর করেন।

এর আগে গত ৩০ এপ্রিল গাজীপুরের রিটার্নিং অফিসার ফরিদুল ইসলাম জাহাঙ্গীর আলমের মনোনয়নপত্র বাতিল করেন। তবে তার মা জায়েদা খাতুনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। ওই সময় রিটার্নিং অফিসার জানান, বাংলাদেশ ব্যাংকের সিআইবি রিপোর্ট অনুযায়ী জাহাঙ্গীর আলম যে প্রতিষ্ঠানের জন্য জামিনদার হয়েছিলেন, সেই প্রতিষ্ঠানটি ঋণখেলাপি হওয়ায় তার মনোনয়ন বাতিল করা হলো।

Advertisements

শুনানিতে অংশ নেওয়া গাজীপুর সিটি নির্বাচনের রিটার্নিং অফিসারের প্রতিনিধি (মিডিয়া) মঞ্জুর হোসেন খান বলেন, গত মঙ্গলবার মনোনয়ন বাছাইয়ে বাদ পড়া মোট সাত প্রার্থী তাদের মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করেন। এর মধ্যে মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম, একজন সংরক্ষিত কাউন্সিলর ও পাঁচজন সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন।

মঞ্জুর হোসেন আরো বলেন, তবে কাউন্সিলর পদে মোহাম্মদ আলী নামে ৩২ নম্বর ওয়ার্ডের এক প্রার্থীর টাকা জমার রসিদে কোড নম্বর ভুল থাকায় বাতিল হওয়া মনোনয়নটি বৈধ ঘোষণা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন