English

37 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

ঈগল পেলেন ডা. মুরাদ হাসান

- Advertisements -
Advertisements
Advertisements

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। ‍তিনি এবার ঈগল প্রতীক নিয়ে নির্বাচনে লড়বেন।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শফিউর রহমান এ তথ্য জানান।

জানা যায়, ২৬ নভেম্বর উপজেলা নির্বাচন অফিস থেকে মুরাদ হাসানের মনোনয়নপত্র উত্তোলন করেন উপজেলা নির্মাণশ্রমিক ইউনিয়নের সভাপতি মুখলেছুর রহমান মিশু।

আজ সারাদেশের রিটার্নিং কর্মকর্তারা প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন। এ ধারাবাহিকতায় জামালপুরের পাঁচটি আসনে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতীক নেওয়ার পর থেকেই ভোটের মাঠে প্রচারণা চালাতে পারবেন প্রার্থীরা। তবে সব প্রার্থীকে নির্বাচনী আচরণবিধি মেনে চলতে হবে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।

ঈগল প্রতীক পাওয়ার বিষয়টি নিশ্চিত করে মুরাদ হাসান বলেন, এবার আমি ঈগল প্রতীক পেয়েছি। সবাইকে সঙ্গে নিয়েই কাজ করবো ইনশা আল্লাহ।

উল্লেখ্য, এবারের জাতীয় নির্বাচনে জামালপুর-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন ডা. মুরাদ হাসান। তবে দলীয় মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল। দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে লড়ছেন ডা. মুরাদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন