English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

এক দিন আগেই নয়াপল্টনে নেতাকর্মীদের ভিড়, সরে যেতে মাইকিং

- Advertisements -
Advertisements

বিএনপির মহাসমাবেশের এক দিন আগেই নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে শুরু করেছেন নেতাকর্মীরা। আজ শুক্রবার কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শতাধিক নেতাকর্মীর উপস্থিতি দেখা গেছে। এদিন তারা সড়কে জুমার নামাজ আদায় করেছেন।

Advertisements

তবে জুমার নামাজের পর থেকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তাদের দাঁড়াতে মানা করছে দলটির পক্ষ থেকে।

মাইকে নেতাকর্মীদের সরে যেতে বলা হচ্ছে। শৃঙ্খলার স্বার্থে এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে। 

জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা মো. আব্বাস আলী নয়াপল্টনে হ্যান্ড মাইক ব্যবহার করে নেতাকর্মীদের সরে যাওয়ার জন্য অনুরোধ জানাচ্ছেন। তিনি গণমাধ্যমকে বলেন, আগামীকাল নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে মহাসমাবেশ অনুষ্ঠিত হবে।

আজকে এখানে যাতে কেউ জমায়েত না হয়, বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি না হয়, সেজন্য নেতাকর্মীদের কার্যালয়ের সামনে থেকে সরে যাওয়ার জন্য দলের পক্ষ থেকে আহ্বান জানাচ্ছি।
সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণ ও মুক্তির লক্ষ্যে ১ দফা দাবিতে আগামীকাল শনিবার ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ করার ঘোষণা দিয়েছে বিএনপি।
দিকে মহাসমাবেশে যোগ দিতে বিএনপির অনেক নেতাকর্মী ইতিমধ্যে ঢাকায় পৌঁছেছেন। তবে এবারের মহাসমাবেশে যোগ দেওয়ার জন্য তাঁরা ভিন্ন কৌশল নিয়েছেন।
নেতাকর্মীরা জানিয়েছেন, এককভাবে বা দু-তিনজন মিলে বাস বা ট্রেনে পৃথক পৃথকভাবে ঢাকা যাচ্ছেন তারা। অনেকে ইতিমধ্যে ঢাকায় পৌঁছে আত্মীয়স্বজনের বাসাবাড়ি বা হোটেলে উঠেছেন। 
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন