English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

এরশাদের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে সংঘর্ষ, আহত ৪

- Advertisements -

নীলফামারীর জলঢাকায় সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানের ব্যানারে নাম না থাকাকে কেন্দ্র করে সংঘর্ষে চারজন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধ্যায় কলেজ রোডে জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ছাইদার রহমান বুলু, সাবেক পৌর সাধারণ সম্পাদক দুলাল হোসেন, কৈমারী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রোকনুজ্জামান সাগর, রাশেদুজ্জামান সুমন। আহত সুমন ও সাগর উপজেলা জাপার সাধারণ সম্পাদকের ছেলে।

দলটির নেতাকর্মীরা জানান, হুসেইন মুহম্মদ এরশাদের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন চলাকালে পৌর জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক দুলাল হোসেন ব্যানারে তার নাম না থাকায় উপজেলা জাপার সাধারণ সম্পাদক ছাইদার রহমান বুলুর সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়ান। এ সময় উপস্থিত নেতারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করলেও অনুষ্ঠান শেষে দলীয় কার্যালয়ের বাইরে ছাইদার রহমান বুলুর ছেলেদের অকথ্য ভাষায় গালাগাল করেন দুলাল হোসেন।

এ সময় দলীয় কার্যালয় থেকে বুলু বেরিয়ে এলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ নিয়ে পাল্টাপাল্টি গালাগাল ও হামলার অভিযোগ করেছে উভয় পক্ষ।

জলঢাকা থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন