English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

কাদের মির্জার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে আরও একটি মামলা

- Advertisements -

নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুর কাদের মির্জার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে আরও একটি মামলা দায়ের হয়েছে। সোমবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমলী আদালতে এ মামলা দায়ের করেন মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের স্ত্রী আরজুমান আরা।

Advertisements

মামলার বাদী পক্ষের আইনজীবী হারুন অর রশিদ হাওলাদার জানান, মেয়র আবদুল কাদের মির্জা ও তার লোকজন নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে গত ৮ মার্চ সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের ওপর হামলা চালিয়ে তাকে মারধর করে। এ সময় হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক তৈরি করে।

Advertisements

এ ঘটনায় মামলার বাদী আরজুমান আরা কোম্পানীগঞ্জ থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা নেয়নি। যার কারণে সোমবার আদালতে মামলাটি দায়ের করা হয়। আদালত বিকালে মামলার শুনানি জন্য রেখেছেন।

উল্লেখ, এর আগে গতকাল রবিবার একই আদালতে আবদুল কাদের মির্জাসহ ১৬৪জনের নাম উল্লেখ করে আলা উদ্দিন হত্যার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। পরে আদালত শুনানী শেষে এই হত্যার ঘটনায় ইতোমধ্যে কোথাও কোনো মামলা দায়ের হয়েছে কিনা, তা আগামী ১৫ কার্যদিবসের মধ্যে আদালতকে অবহিত করার জন্য কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন