English

28 C
Dhaka
শনিবার, মে ১১, ২০২৪
- Advertisement -

কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা করেই আন্দোলন শেষ হবে: রিজভী

- Advertisements -

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা করেই চলমান আন্দোলন শেষ হবে।

বুধবার (২০ সেপ্টেম্বর) সকালে কুমিল্লা কোর্টে হাজিরা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

Advertisements

রিজভী বলেন, অবৈধ সরকারের পদত্যাগের দাবিতে আমাদের এক দফার আন্দোলন চলছে এই আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনাকে পদত্যাগে বাধ্য করে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা করেই আন্দোলন শেষ হবে।

রিজভী বলেন, বালুর ও কাঠের ট্রাক দিয়ে বেগম খালেদা জিয়াকে বন্দী করে রাখা হয়েছিল। তারপরও উনি এসে নাকি এই চৌদ্দগ্রামে বাস পুড়িয়ে দিয়েছিলেন।

পরিকল্পিত অসৎ উদ্দেশ্য নিয়ে এই মামলা করা হয়েছে দাবি করে তিনি বলেন, এই ঘটনা ঘটার প্রায় ৪৮ ঘণ্টা আগে আমাকে আটক করে কারাগারে রাখা হয়েছিল।

বিএনপির এই মুখপাত্র বলেন, শেখ হাসিনা অবৈধ ক্ষমতা ধরে রাখার জন্য বিরোধী দলগুলোকে ধ্বংস করতে সারাদেশে ৪৫ থেকে ৪৯ লাখ মিথ্যা মামলা করিয়েছেন, এটিও তারই অংশ।

Advertisements

তিনি বলেন, এগুলো করে লাভ হবে না। দেশের মানুষ জেগে উঠেছে। এক দফা আন্দোলন শুরু হয়েছে। তবে এই সরকার দেড় যুগ ধরে অবৈধভাবে ক্ষমতায় আছে। দেশের মানুষকে অত্যাচার জুলুম নির্যাতন করছে।

রিজভী আরও বলেন, সারাদেশে ডেঙ্গু ছেয়ে গেছে। ডেঙ্গু রোগীকে একটি স্যালাইন দেওয়া যায় না। স্যালাইন পাওয়া যাচ্ছে না। আর শেখ হাসিনা ফ্লাইওভার দেখান। এগুলো হচ্ছে তার ভণ্ডামি।

এ সময় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী,নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, মাহবুবুর রহমান,যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত,বিএনপি নেতা জাকির হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান ও যুগ্ম সম্পাদক রাজু আহমেদ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন