English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

খালেদা জিয়া আগের মতোই আছেন, বিদেশে নেওয়ার উদ্যোগ চলমান: ফখরুল ইসলাম

- Advertisements -

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আগের মতোই আছেন এবং উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে নেওয়ার বিষয়ে দলীয় উদ্যোগ চলমান বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Advertisements

আজ রবিবার (২৭ জুন) দুপুরে রাজধানীর গুলশানে অবস্থিত খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা কেমন প্রশ্ন করা হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘সি ইজ ফিলিং বেটার। তিনি আগের মতোই আছেন।’ তিনি বলেন, ‘প্রত্যেকদিন ওনার (খালেদা জিয়া) চেক আপ হয়। টিম অব ডক্টরস আছেন। ডা. এ এফ এম সিদ্দিকী ও ডা. এ জেড এম জাহিদ হোসেন সাহেব  রাতে গিয়ে চেক আপ করেন। সপ্তাহে একদিন করে এখন পুরো টিম তাকে দেখবেন।

উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার বিষয়ে এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘এ  বিষয়টি (দলের উদ্যোগ) অন আছে। এই বিষয়ে অগ্রগতি হলে আমরা অবশ্যই আপনাদের জানাব।’

Advertisements

গত ১৯ জুন রাজধানীর বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে ৫৩ দিন চিকিৎসার পর খালেদা জিয়া তার গুলশানের বাসা ‘ফিরোজায়’ ফেরেন। এভারকেয়ার হাসপাতালে করোনা সংক্রমণ ঝুঁকি থাকার কারণে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়।

গত ১০ এপ্রিল গুলশানের বাসায় করোনা আক্রান্ত হন বিএনপি চেয়ারপারসন। সেখানেই তার চিকিৎসা হয়। পরে পোস্ট কভিড জটিলতা নিয়ে গত ২৭ এপ্রিল বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন