English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

খিলগাঁওয়ে অবরোধের সমর্থনে রিজভীর নেতৃত্বে মিছিল

- Advertisements -

বিএনপির ডাকা দেশব্যাপী দ্বিতীয় দফায় ৪৮ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীর খিলগাঁও এলাকায় সড়কে অবস্থান ও বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা।

Advertisements

খিলগাঁও তালতলা পল্লীমা সংসদ থেকে বিক্ষোভ মিছিল বের করে খিলগাঁও থানার দিকে যান নেতাকর্মীরা। সেখানে বেশ কিছু সময় রাস্তা অবরোধ করে রাখেন তারা।

এ সময় রিজভী বলেন, ‘দমন-নিপীড়ন করে বিএনপির গণতান্ত্রিক আন্দোলন দমানো যাবে না। নেতাদের গ্রেপ্তার করে রিমান্ডে নির্যাতন করে মনোবল ভাঙা যাবে না। বরং নির্যাতন যত বাড়ছে নেতাকর্মীরা তত বেশি শক্তিশালী হয়ে রাজপথে নেমে আসছে।’

তিনি বলেন, ‘পরিষ্কারভাবে বলছি-বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দল ঐক্যবদ্ধ ও সুসংগঠিত। তার নেতৃত্বেই আন্দোলনের বিজয় সুনিশ্চিত হবে। এবারের অধিকার আদায়ের আন্দোলন সফল হবেই।’

Advertisements

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব আরও বলেন, ‘বাংলাদেশের জনগণ ও বিশ্ব থেকে বিচ্ছিন্ন হয়ে অবৈধ সরকারের প্রধানমন্ত্রী ও মন্ত্রীরা আবোলতাবোল বলছেন। কারণ, তারা বুঝে গেছেন তাদের পতন অতি সন্নিকটে।’

এ সময় আরও ছিলেন- বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সদস্যসচিব এজিএম শামসুল হক, কেন্দ্রীয় নেতা আকরামুল হাসান মিন্টু, দীপু সরকার (যুবনেতা), ফয়েজ আহমেদ, থানা বিএনপি নেতা সোহেল ভূঁইয়া, জসিম শিকদার রানা, রবিউল ইসলাম, নিলুফার ইয়াসমিন, যুবনেতা কামাল আহমেদ দুলু, ছাত্রনেতা মোহাম্মদ ফয়সাল প্রমুখ।

এদিকে সকালে ধানমন্ডি ২৭-এ অবরোধ সমর্থনে মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। এর নেতৃত্ব দেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী।

এ ছাড়া আরও অংশ নেন- সহ-সভাপতি রফিকুল ইসলাম, নুরুজ্জামান সরদার, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, যুগ্ম সম্পাদক আব্দুর রহমান সেতু, জেড আই কামাল সহ-সাধারণ সম্পাদক মকশেদুর রহমান আবির, সহ সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, আসাদুজ্জামান আসাদ কেন্দ্রীয় নেতা ফয়সাল হাসমী দীপু, মোহাম্মদ টিটু, বিপ্লব, ফয়সাল আহমেদ পলাশ প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন