English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

‘ছাত্রলীগের কেউ সিগারেট খেয়েছে দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেবো’

- Advertisements -

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন, আমার ছাত্রলীগের একটি ছেলে কখনো স্মোক করেছে, সিগারেট হাতে নিয়েছে—এই ইতিহাস যদি কেউ দেখাতে পারেন তাহলে আমি নিজেই আমার জায়গা থেকে পদত্যাগ করে রাজনীতি থেকে বিদায় নেবো।

Advertisements

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের আড়াইহাজারে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে উপজেলা ছাত্রলীগ ও সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

এমপি নজরুল ইসলাম বাবু বলেন, ‘ছাত্রলীগের কোনো বদনাম নেই। ছাত্রলীগের ইতিহাস মধুর। দু-একটি ঘটনা গোনায় ধরার মতো না। শত্রুরা সবসময় কথা বলে। পত্রিকায় অনেক কিছু আসে। তবে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ কোনো অপরাধ করতে পারে না। আমি চ্যালেঞ্জ করতে পারি। খুনি খালেদা জিয়া, তারেক রহমান ছাত্রদলকে নিয়ে কোনো চ্যালেঞ্জ করতে পারবে না। ছাত্রলীগ আমাকে মানুষ করেছে, স্লোগান শিখিয়েছে, তাদের গুরুত্বপূর্ণ নেতৃত্ব এখানে আছেন। আপনারা আজ এই আড়াইহাজারে এসেছেন। আজ ছাত্রলীগে বাঁধভাঙা জোয়ার এসেছে।’

Advertisements

তিনি আরও বলেন, ‘ছাত্রলীগ থেকে উঠে আসা নেতাদের অনেক ইতিহাস রয়েছে। তাদের মধ্যে একজন আমাদের আব্দুর রহমান, যিনি আজ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য। আমরা যারা ছাত্রলীগ করি তাকে অনুসরণ করি। করোনায় ছাত্রলীগের কেউ ঘরে যায়নি (বসে থাকেনি)। খাদ্য, ওষুধ, চিকিৎসাসেবা দিয়েছে। শেখ মুজিব যা চেয়েছিলেন আজ ছাত্রলীগ তাই করে যাচ্ছে।’

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন