English

26 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

জনগণ ঘৃণা ভরে ৭ তারিখের নির্বাচন বর্জন করেছে: জগলুল হায়দার আফ্রিক

- Advertisements -

অবৈধ আওয়ামী সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার পুনঃপ্রতিষ্ঠার একদফা দাবীতে, নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে আজ ৫ জানুয়ারি ২০২৪ গণসংযোগ কর্মসূচি সফল করতে বেলা ১১ টায় রাজধানীর বিজয়নগর পানির ট্যাঙ্কি থেকে শুরু করে পুরানা পল্টন মোড় হয়ে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণ ও আশেপাশের এলাকায় মিছিল ও লিফলেট বিতরণ করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

Advertisements

জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত বক্তব্যে গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক বলেন, ইলেকশন কমিশনকে ধ্বংস করে ইলেকশন লীগে পরিণত করার মধ্যে দিয়ে খামখেয়ালী তামাশাভরা নির্বাচনের আয়োজন করেছে। জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে এই নির্বাচনে জনগণ অংশগ্রহণ না করে বয়কট করেছে। অতএব এই নির্বাচন সুষ্ঠু হওয়ার প্রশ্নই আসে না কারণ এটা অংশগ্রহণমূলক নির্বাচন নয়। আওয়ামী লীগ ও তার দোসররা ব্যতীত অন্য কোন দল এখানে নেই, এমনকি জনগণ ঘৃণা ভরে ৭ তারিখের নির্বাচন বর্জন করেছে। কর্তৃত্ববাদী এই সরকারকে গণ আন্দোলনের মাধ্যমে ক্ষমতাচ্যুত করবে দেশের জনগণ। ৭ তারিখের নির্বাচন জনগণের নির্বাচন নয়, এই নির্বাচন রাজ চালাকি ও তলেতলে আপোষের নির্বাচন। স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন না হওয়া পর্যন্ত জনগণের লড়াই সংগ্রাম চলবে।

এসময় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী। সঞ্চালনা করেন গণফোরাম ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী।

Advertisements

উপস্থিত ছিলেন গণফোরাম তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ, কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল উদ্দিন সুমন, আনোয়ার ইব্রাহীম, ইমাম হোসেন, সোলায়মান অয়ন, প্রদীপ ঘোষ, শাকিল হোসেন, সাইফুল ইসলাম সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাষানী, মহাসচিব মোঃ আব্দুল কাদের, প্রেসিডিয়াম মেম্বার নাজমা আক্তার, হারুন-অর রশিদ, আলমগীর হোসেন সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন