English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

জিয়ার ডেডবডি নিয়ে প্রধানমন্ত্রী সত্য কথা বলেছেন: কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক

- Advertisements -

জিয়াউর রহমানের ডেডবডি নিয়ে কথা বলে প্রধানমন্ত্রী শিষ্টাচারবহির্ভূত কোনো কাজ করেননি। তিনি সত্য কথা বলেছেন  বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

আজ সোমবার জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি আয়োজিত ‘১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্মরণে’ এক শোকসভায় তিনি এ মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে আবদুর রাজ্জাক বলেন, আপনারা অনেক মিথ্যাচার করেছেন। ১৯৭৫ সালের পর আপনারা জয় বাংলা স্লোগান দিতে দেন নাই, পাকিস্তানি সেনাবাহিনীকে হানাদার বাহিনী বলা যাবে নাসহ আরো নানাভাবে আমাদের অধিকার লুণ্ঠন করেছেন।

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শিষ্টাচারবহির্ভূত কোনো কাজ করেননি। তিনি সত্য কথা বলেছেন। কথাটি হচ্ছে, জিয়ার যে কফিন আনা হয়েছিল সেখানে কোনো ডেডবডি ছিল না। আপনারা বললেই হলো, সেখানে ডেডবডি ছিল। এটা আপনারা প্রমাণ করেন। প্রমাণ করেন সেটি কাউকে দেখানো হয়েছিল, সেনাবাহিনীকে দেখানো হয়েছিল। এটা তো শিষ্টাচারের কোনো বিষয় হলো না। আপনারা অনেক মিথ্যাচার করেছেন। এ ধরনের কথা আপনারা আরো অনেক বলেছেন।

তিনি বলেন, আমাদের অনেক ব্যর্থতা রয়েছে। একজন ছাত্রনেতা হিসেবে আমিও মনে করি, তখন কেন বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করতে পারলাম না। কেন সেদিন আমরা এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারলাম না। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব নিয়ে সেখানে কিছুটা হলেও তা উন্মোচন করতে পেরেছেন। আমরা বাংলাদেশকে উন্নয়নের পথে নিয়ে যাচ্ছি। আজকে সারা পৃথিবীতে বাংলাদেশের উন্নয়ন দৃশ্যমান।

আলোচনাসভায় আরো উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সভাপতি ফালগুনী হামিদ, বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, সংরক্ষিত সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা ও যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন