English

37 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

দেশকে ভয়ানক গৃহযুদ্ধের দিকে ঠেলে দেবেন না: রিজভী

- Advertisements -
Advertisements
Advertisements

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘আমরা মনে করি এ অনুসন্ধান কমিটির দ্বারা মনোনীত নির্বাচন কমিশন হবে একান্তভাবে সরকারের আস্থাভাজন। এগুলো দিয়ে জনগণের সঙ্গে নাটক-প্রহসন, প্রতারণা আর রং-তামাশা চলছে। নির্বাচন কমিশন নয় জনগণের কাছে গুরুত্বপূর্ণ হচ্ছে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার। তাই সরকারকে বলবো এই মুহূর্তে পদত্যাগ করুন।

দেশকে ভয়ানক গৃহযুদ্ধের দিকে ঠেলে দেবেন না। ’
আজ রবিবার দুপুরে গণমাধ্যমের কাছে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব কথা বলেন রুহুল কবির রিজভী। তিনি বলেন, ক্ষমতা ছেড়ে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের ব্যবস্থা করুন। তা না হলে কোনো কিছু করে লাভ হবে না। আপনাদের সঙ্গে জনগণ নেই। এখন বিদায় নিতে হবেই। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আন্দোলনের প্রস্তুতি গ্রহণের যে আহ্বান জানিয়েছেন তাতে ঐক্যবদ্ধ দেশবাসী। আপনাদের পতনের লক্ষণ প্রকট হয়ে উঠেছে।
রুহুল কবির রিজভী বলেন, সিরাজগঞ্জ জেলাধীন বেলকুচি উপজেলা যুবদল নেতা আকবর আলীকে আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করার প্রতিবাদে জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে গতকাল যশোরে মিছিল পরবর্তী সমাবেশে পুলিশ বিনা উসকানিতে হামলা চালিয়ে যুবদল নেতা আব্দুর রউফ, তারেক হোসেন, জাকির, সাজ্জাদ মনির, নান্নু মিয়া, কালু মৃধা আশরাফুল, সাইফুল, আলমগীর বাবু, মোহন শেখ, ইমরান, ইস্তি, সাহিল, জুয়েল, এমরান কায়েস ও সজিব গোলদারসহ অসংখ্য নেতাকর্মীকে আহত করার ঘটনায় আমি বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আহতদের আশু সুস্থতা কামনা করছি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন