English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

নায়িকা মাহিকে চেনেন না রাজশাহী-১ আসনের নৌকার প্রার্থী

- Advertisements -

নাসিম রুমি: দেশের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। তাকে এক নামে চেনে সবাই। রাজনীতির মাঠে নেমে এই নায়িকা দেশজুড়ে আরও বেশি আলোচিত হয়েছেন। সেই মাহিকেই নাকি চেনেন না রাজশাহী-১ আসনের নৌকার প্রার্থী এবং বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

ঘটনা হলো, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছিলেন মাহি। কিন্তু সেখান থেকে দল মনোনয়ন দিয়েছে বর্তমান সংসদ সদস্য জিয়াউর রহমানকে। ফলে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন মাহি।

Advertisements

তবে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নয়, মাহী নির্বাচনে লড়বেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে। সে অনুযায়ী বৃহস্পতিবার বিকালে তিনি মনোনয়নপত্রও জমা দিয়েছেন।

এই আসন থেকে এবার আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। তার বিপক্ষেই লড়বেন মাহী। এ নিয়ে বৃহস্পতিবার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী বলেন, তিনি মাহীকে চেনেন না।

Advertisements

বৃহস্পতিবার বিকালে রাজশাহীর রিটার্নিং অফিসারের দপ্তরে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহি বলেন, ‘প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী আমাকে চেনেন না, বিষয়টি দুঃখজনক। তিনি হয়তো সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে নেই। তাই চেনেন না।’

অন্যদিকে, তাকে স্বতন্ত্র প্রার্থী বলায় সেটিরও প্রতিবাদ করেন মাহি। নায়িকা বলেন, ‘আমাকে স্বতন্ত্র প্রার্থী বললে আমার কষ্ট লাগে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেউ যেন নির্বাচন না করে তাই নির্বাচনে অংশগ্রহণ করছি।’

চাঁপাইনবাবগঞ্জ থেকে নির্বাচন করতে চেয়ে রাজশাহীতে প্রার্থী হওয়া প্রসঙ্গে মাহি বলেন, ‘আমি আমার নানির বাড়ির এলাকা থেকে নির্বাচন করছি। এই এলাকার জনগনের সঙ্গে দীর্ঘদিন ধরে কাজ করছি। তাছাড়া চাপাইনবাবগঞ্জে অনেক প্রার্থী আছে। তাই এই এলাকা থেকে নির্বাচন করছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন