English

29 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

নির্বাচনের জন্য প্রস্তুতি নিন: বেগম রওশন এরশাদ

- Advertisements -

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা পল্লীমাতা বেগম রওশন এরশাদ-এমপি আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির আহবান জানিয়ে বলেছেন, জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে।

ধ্বংস, হরতাল, জালাও-পোড়াও এর রাজনীতি পরিহার করে। আমরা বিরোধীদল হিসাবে সরকারের গঠন মূলক সমালোচনা করে আসছি ও আগামীতে তাই করবো। সরকারের ভালো কাজকে আমরা প্রশংসা করবো। জাতীয় পার্টির গুলশানস্থ কার্যালয়ে বিভিন্ন রাজনৈতিক দল থেকে দুই শতাধিক লোকের যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির ভারচ্যুয়ালী বক্তৃতায় তিনি এ কথা বলেন। যোগদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্।

Advertisements

বিরোধী দলীয় নেতা -দলীয় নেতা কর্মীদের নিজ নিজ নির্বাচনী এলাকায় তৃণমূল নেতা-কর্মীদের সক্রিয় করার আহবান জানিয়ে বলেন; কোন রিরোধ নয় ঐক্য গড়ে তুলুন। তিনি বলেন, নিজ নিজ এলাকায় সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ৯ বছর শাসনামলের উন্নয়ন, শান্তি ও প্রগতির কথা তুলে ধরে বলেন জনগন ইনশাল্লাহ আমাদের পাশে থাকবে।

তিনি বলেন, আপনাদের জাতীয় পার্টিতে যোগদান করার কারণে পুরাতন ও নবীন নেতা-কর্মীরা উজ্জীবিত হবে। আপনাদের যোগদানে আমি খুশি। আমি বিশ্বাস করি আপনারা হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বাস্তবায়নে একনিষ্ঠভাবে কাজ করবেন। সভাপতির বক্তব্যে গোলাম মসীহ্ বলেন আমরা আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করি যে, আজকে শুধু যোগদান অনুষ্ঠানই নয় অনেকেই ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে। পুরাতন নেতা-কর্মীরা সক্রীয় হয়েছে। তারা মানঅভিমান ভুলে গিয়েছে অতএব জাতীয় পার্টি আগের চেয়ে অনেক শক্তিশালী। আপনাদের পেয়ে আমরা উজ্জীবিত হয়েছি।

Advertisements

জাতীয় পার্টি দেশ-প্রেমকিদের পার্টি। এখানে কাজের মূল্যায়ন হয়। সভায় বিশেষ অতিথি রাহ্গির আল মাহি সাদ এরশাদ-এমপি বলেন আপনাদের আজকের এই শতশত নেতাকর্মীদের যোগদানের মাধ্যমে প্রমাণ হয় যে, জাতীয় পার্টি অনেক শক্তিশালী। তিনি হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ তুলে ধরে বলেন এরশাদের রাজনীতি গ্রামে গঞ্জে খেটে খাওয়া মানুষের রাজনীতি। জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইফ মশিউর রহমান রাঙ্গা-এমপি বলেন – জাতীয় পার্টি ইসলামী মুল্যবোধে বিশ্বাসী। আমরা সম্প্রীতিতে বিশ্বাসী। আমরা হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ নিয়ে বেগম রওশন এরশাদের নেতৃত্বে দুস্কৃতকারীদের রাজনৈতিকভাবে জবাব দিয়ে এগিয়ে যাবো।

বিরোধী দলীয় নেতার মুখপাত্র যোগদানকারীদের র্ভাচ্যুয়ালী বেগম রওশন এরশাদ এর সাথে পরিচয় করিয়ে দেন। আরো বক্তব্য রাখেন সাবেক এমপি জিয়াউল হক মৃধা, সাবেক এমপি এম এ গোফরান, সাবেক রাষ্ট্রপতির উপদেষ্টা রফিকুল হক হাফিজ, বিরোধী দলীয় নেতার মুখপাত্রকাজী মামুনুর রশীদ, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম নুরু, অনুষ্ঠান পরিচালনা করেন জহির উদ্দিন (জহির)।

যোগদানকারীদের পক্ষে বক্তব্য রাখেন দয়াল কুমার বড়–য়া, পীরজাদা সৈয়দ জুবায়ের আহমেদ, নাফিজ মাহবুব, মেজর (অব:) শিবলী মুহাম্মদ সাদিক, মেজর (অব:) ফরিদ, জাফর ইকবাল নিরব ও শামসুল আলম প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন