English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

পাল্টা কর্মসূচি দিয়ে কালো পতাকা মিছিল বন্ধ করা যাবে না: ফারুক

- Advertisements -
Advertisements

পাল্টা কর্মসূচি দিয়ে ৩০ জানুয়ারির কালো পতাকা মিছিলের কর্মসূচি বন্ধ করা যাবে না ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ারি দিয়েছেন জয়নুল আবদিন ফারুক। আজ রবিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

জয়নুল আবদিন ফারুক বলেন, ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব আপনি বারবারই একই কথা বলেন, খেলা হবে, রাজনৈতিক খেলা হবে। আরে ভাই, খেলতে হলে খেলোয়াড় লাগে, আপনারা তো খেলোয়াড় না, আপনাদের সাথে কী খেলব? আপনি আমাদের লেজের সাথে লেগেই আছেন।

Advertisements

তিনি আরো বলেন, ‘বিএনপি গতকাল দুপুর ৩টায় প্রগ্রাম দিয়েছে কালো পতাকা মিছিলের। আওয়ামী লীগ তারপরে বিকেল ৪টায় প্রগ্রাম দিয়েছে। আমরা বলে দিতে চাই, আমাদের লেজে লেজে থেকে বিএনপির কালো পতাকা মিছিল প্রতিরোধ করতে আপনারা পারবেন না। বাংলাদেশের মানুষ এই নির্বাচনকে (৭ জানুয়ারি) প্রত্যাখ্যান করেছে।

তাই ৩০ জানুয়ারি জনগণ কালো পতাকা দেখিয়ে আবারও আপনাদের প্রতি ধিক্কার জানাবে।’ 

সাবেক বিরোধী দলের প্রধান হুইপ ফারুক বলেন, ‘এই সরকার গণতন্ত্রের বিশ্বাস করে না। তারা ডামি ভাইয়ে ভাইয়ে যে নির্বাচন করেছে সেই নির্বাচনে জনগণ ভোট দিতে যায়নি। সেই নির্বাচনে বিশ্বের গণতান্ত্রিক দেশগুলো গ্রহণ করে নাই।

তাই এই নির্বাচন জনগণ মানে না। সরকারকে বলি, এখনো সময় আছে, এই অবৈধ সংসদ বাতিল করুন, নিজেরা পদত্যাগ করুন। নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠন করুন।’

রমজানের আগে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে সরকারের ব্যর্থতার কঠোর সমালোচনা করেন তিনি। জাতীয়তাবাদী উলামা দলের উদ্যোগে প্রয়াত আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ উপলক্ষে এই অনুষ্ঠান হয়।

উলামা দলের আহ্বায়ক মাওলানা শাহ মো. নেছারুল হকের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সদস্যসচিব কাজী মো. সেলিম রেজার সঞ্চালনায় সংক্ষিপ্ত অনুষ্ঠানে উলামা দলের আলমগীর হোসাইন, কাজী মো. আবুল হোসেন, আলমগীর হোসাইন খলিলী, জাহাঙ্গীর আলম চৌধুরী, তাজুল ইসলাম খান প্রমুখ বক্তব্য দেন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন