English

36 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি: মির্জা আব্বাস

- Advertisements -

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, নতুন নির্বাচন কমিশনের ইতিহাস এরই মধ্যে আপনারা খবরের কাগজ ও বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ায় দেখেছেন। এ সকল সরকারি সুবিধাভোগী শ্রেণি দিয়ে কখনও নির্বাচন কমিশন হতে পারে না। আমরা এ সরকারের অধীনে নির্বাচনে যাব না।

Advertisements

বুধবার (০২ মার্চ) বিকেলে টাঙ্গাইল জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।   তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে শহরের রেজিস্ট্রিপাড়া সড়কে এ সমাবেশের আয়োজন করা হয়। এসময় তিনি আরও বলেন, আমাদের একটাই দাবি- এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয়, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই।

মির্জা আব্বাস বলেন, নতুন নির্বাচন কমিশন হবে একটা নিরপেক্ষ সরকারের অধীনে। তা যদি না হয়, এ নির্বাচন কমিশনে যে কাউকে বসালে কোনো লাভ হবে না, সরকার দ্বারা পরিচালিত হবে। নির্বাচন কমিশন কিছু করতে পারবে না। আমরা নিরপেক্ষ সরকার চাই, নিরপেক্ষ সরকারের মাধ্যমে আমরা খালেদা জিয়াকে মুক্ত করব। তারেক রহমানকে আবার দেশে নিয়ে আসব। এ দেশের সার্বভৌমত্ব স্বাধীনতা ইন শা আল্লাহ রক্ষা করব।

Advertisements

আব্বাস উপস্থিত পুলিশ সদস্যদের উদ্দেশ্য করে বলেন, কাকে শাসন করতে এসেছেন? আমরা যে কথা বলব, এটা তো আপনাদের মনের কথা। আপনারা বলতে পারছেন না, কিন্তু আমরা বলতে পারছি। এটা তো আপনাদের মনের কথা, আপনাদের আত্মীয়-স্বজন ও পরিবারের সবার মনের কথা। আপনিও এর মধ্যে আছেন। আপনি ভাবতে পারেন, রেশন পান, টাকাটা খুব কম লাগে, তা কিন্তু না। রেশন তো আর সবাইকে দেওয়া হয় না। রেশন তো শুধুমাত্র পুলিশ ভাইয়েরাই পান। আর কেউ পায় না। আমরা তো আপনাদের কথা বলছি, দেশের মানুষের কথা বলছি। আর আপনারা লাঠি নিয়ে দাঁড়িয়ে আছেন। তবে একটা কথা আপানাদের বলতে চাই, এ লাঠি, এ বন্দুক- কামান ওই লুটেরাদের দিকে ঘুরিয়ে দিতে পারেন, যে লুটেরারা আপনাদের ও দেশের মানুষকে লুটেপুটে খাচ্ছে।

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির আহ্বায়ক আহমেদ আযম খানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন- কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ফকির মাহবুব আনাম স্বপন, ওবায়দুল হক নাছির, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হাসানুজ্জামিল শাহীন, ফরহাদ ইকবাল, কাজী শফিকুর রহমান লিটন ও অমল ব্যানার্জীসহ অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানু। টাঙ্গাইল সদরসহ বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা সমাবেশে যোগ দেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন