English

28 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

বিএনপিকে ভয় দেখাতেই গুম আর গ্রেফতার শুরু: ফখরুল

- Advertisements -

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন, দলের নেতাকর্মী ও জনগণকে ভয় দেখাতেই সরকার গুম আর গ্রেফতার শুরু করেছে। বুধবার (০৯ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ অভিযোগ করেন তিনি।

Advertisements

বিবৃতিতে জানানো হয়, মুন্সিগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো, যুবদলের সাবেক সহ-সভাপতি আলী আকবর চুন্নুকে ডিবি পরিচয়ে তুলে নেয়াসহ স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি রফিক হাওলাদার এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহ্বায়ক সাবেক কমিশনার হারুন উর রশীদ হারুনকে গ্রেফতার করেছে পুলিশ।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী ফ্যাসিস্ট সরকারের পতনের লক্ষ্যে চলমান গণআন্দোলনকে নস্যাৎ করার জন্যই বিএনপি নেতাকর্মী ও জনগণকে ভীত সন্ত্রস্ত করতেই গুম ও গ্রেফতারের হিড়িক শুরু করেছে। এরই ধারাবাহিকতায় মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র সদস্য সচিব কামরুজ্জামান রতনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো, যুবদলের সাবেক সহ-সভাপতি আলী আকবর চুন্নুকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়াসহ স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি রফিক হাওলাদার এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহ্বায়ক সাবেক কমিশনার হারুন উর রশীদ হারুনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisements

তিনি আরও বলেন, দেশে এখন চলছে আওয়ামী কর্তৃত্ববাদী শাসন, ফ্যাসিবাদের নিষ্ঠুর আঘাতে দেশের মানুষ এখন জর্জরিত ও সর্বশান্ত। মানুষ জানমালের নিরাপত্তাহীনতায় ক্রমান্বয়ে নৈরাজ্যের অতল গহব্বরে ডুবে যাচ্ছে। নানা কায়দায় বিএনপিকে ধ্বংস করতে সর্বশক্তি নিয়োগ করেছে অবৈধ আওয়ামী শাসকগোষ্ঠী।

এসময় অবিলম্বে কামরুজ্জামান রতন এর মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তিসহ আলী আকবর চুন্নুকে তার পরিবারের কাছে হস্তান্তর এবং রফিক হাওলাদার ও হারুন উর রশীদ হারুনের নামে দায়েরকৃত অসত্য মামলা প্রত্যাহার ও তাদের নিঃশর্ত মুক্তির জোর আহ্বান জানান বিএনপি মহাসচিব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন