English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বিএনপি এখন দিশেহারা পথিকের মতো: ওবায়দুল কাদের

- Advertisements -
Advertisements

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিজেদের ব্যর্থতার দায় অন্যের উপর চাপাতে বিএনপি সিদ্ধহস্ত। আন্দোলনে ব্যর্থ হয়ে ও জনগনের কাছ থেকে নির্বাচনে প্রত্যাক্ষিত হয়ে প্রতিপক্ষ হিসেবে তারা দাড় করিয়েছে জনগন, পুলিশ ও নির্বাচন কমিশনকে। নির্বাচনে ভোট দেয় জনগন, নির্বাচন কমিশন তো ভোট দেয়না। তারা নির্বাচনের নিরপেক্ষতা নিয়ে কথা বলে তাহলে তারা বিভিন্ন পৌরসভায় নির্বাচনে বিজয়ী হলো কিভাবে। আসলে তারা ক্ষমতার রাজনীতি থেকে ছিটকে পড়ে এখন দিশেহারা ও পথ হারা হয়ে পড়েছে।

বৃস্পতিবার বেলা সাড়ে ১১টায় আক্কেলপুরে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভিডিও কর্নফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালী তিনি এসব কথা বলেন।

Advertisements

আক্কেলপুর মুজিবর রহমান সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী মাস্টারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন