English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

বিয়ের পিঁড়িতে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী

- Advertisements -

বিয়ে করলেন বাংলাদেশ ছাত্রলীগ থেকে অব্যাহতি পাওয়া সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। পাত্রী চীন শাখা ছাত্রলীগের নেত্রী বলে জানা গেছে। তিনি পেশায় একজন চিকিৎসক। তার নাম ইসরাত বারী তৃনা। শুক্রবার তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

Advertisements

ডা. ইসরাত বারী তৃনা’র বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তিনি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ থেকে পড়াশোনা শেষ করার পর চীনে চিকিৎসা বিদ্যায় উচ্চশিক্ষা গ্রহণ করেন। গোলাম রাব্বানী নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে দুটো ছবি দিয়ে ক্যাপশন লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। ছোট্ট পার্থিব জীবনের নতুন অধ্যায়; আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

Advertisements

ছাত্রলীগের এই সাবেক সাধারণ সম্পাদক রাজধানীর রাজউক স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাস করেন। ২০১৯ সালের মার্চে অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে জিএস পদেও নির্বাচিত হয়েছেন রাব্বানী।

২০০৭-০৮ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ ভর্তি হন তিনি। সেখানে থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন তিনি। ছাত্রলীগের সবশেষ ২৯তম জাতীয় সম্মেলন হয় ২০১৮ সালের মে মাসে। ওই বছরের জুলাইয়ে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পান রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানী। এরপর চাঁদাবাজি ও নৈতিক স্খলনের অভিযোগে শোভন ও রাব্বানীকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন