English

33 C
Dhaka
সোমবার, জুন ১৭, ২০২৪
- Advertisement -

ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

- Advertisements -

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগ উঠেছে। তিনি ক্ষমতার অপব্যবহার করে তার পছন্দের প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদে রায়হান আহমেদ নামে একজনের পক্ষে ভোট চাওয়া, অনুদান ঘোষণা এবং নগদ অর্থ দেওয়ার অঙ্গীকার করে যাচ্ছেন। এমনকি তার বিভিন্ন সমাবেশেও তিনি বক্তব্য রাখার অভিযোগ উঠেছে।

Advertisements

আজ শনিবার (২৫ মে) সহকারী রিটার্নিং অফিসার ও হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এ অভিযোগ করেছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী মো. আবু তাহের।

অভিযোগে বলা হয়, সংসদ সদস্য সৈয়দ সায়েদুল হক সুমন চুনারুঘাট উপজেলা নির্বাচনের তপশিল ঘোষণার পর থেকেই উপজেলার বিভিন্ন স্থানে সভা সমাবেশ করে টিআর, কাবিখা, কাবিটা, টিউবওয়েল, ব্রিজ কালভার্টসহ বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন এবং একই সভায় তার নিকটাত্মীয় রায়হান আহমেদকে নির্বাচিত করার জন্য ইশারা ইঙ্গিত ও প্ররোচনা দিয়ে ভোটারদের মধ্যে প্রভাব বিস্তার করছেন।

Advertisements

অভিযোগে আরো বলা হয়, তিনি চেয়ারম্যান প্রার্থী রায়হান আহমেদের কাছ থেকে টাকা নিয়ে সম্প্রতি সাটিয়াজুরী ইউনিয়নের শীলপাড়া এলাকায় একটি ট্রান্সফরমার লাগিয়েছেন এবং সেখানে সভায় তাকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি তার বাসায় বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে ডেকে নিয়ে রায়হান আহমেদের মোটরসাইকেল প্রতীকের পক্ষে কাজ করার জন্য অনুরোধ ও আহ্বান জানাচ্ছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন