English

39 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

ভোট চোর‌দের সাথে আপোষ করে দে‌শের লাভ হবে না: মান্না

- Advertisements -

নাগরিক সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন,যারা গণতন্ত্র হরণ করে ভোট চুরি করে তাদের সাথে আপোষ করে ‌দে‌শের কোন লাভ হবে না।

সোমবার (১১ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে মাওলানা ভাসানী অনুসারী পরিষদের উদ্যোগে ডা জাফরুল্লাহ চৌধুরীর স্মরণে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

Advertisements

মান্না বলেন, বর্তমানে দেশে এমন একটা শাসক আছে যারা জনগণের ভোটাধিকারের দাম দেয় না। যারা ধোকাবাজ প্রতারক। তাদের সাথে আলাপ আলোচনা করে তাদের সুবুদ্ধি হবে তারপরে দেশের ভালো কাজ করবে এটা যে ভাবছে সে বোকার স্বর্গে বাস করছে।

তিনি বলেন, এই যে সেলফি নিয়ে এত কথাবার্তা হচ্ছে। উনি (শেখ হাসিন) যা করলেন তা তো করলেনই। তিনি কি জানেন না এরকম ধোঁকাবাজি কেউ বুঝতে পারবে । বড় বড় রাষ্ট্রের প্রধানমন্ত্রী,রাষ্ট্রপতিরা সেলফি তুলে এটাকি আমরা জানিনা, জানতে পারবো না? মানুষ জানতে পারবে না?

সেটা জেনেও তিনি এটা করেছেন। তার চেয়ে বড় কথা ওবায়দুল কাদের কিভাবে বলতে পারলেন বিএনপির নেতাদের ঘুম হারাম হয়ে গেছে। এরকম একটা পার্টি থার্ট ক্লাস কথাবার্তা বলে। তারপরও সেই পার্টি ১৫ বছর ধরে দাপটের সাথে ক্ষমতায় আছে।

Advertisements

তিনি বলেন, সবাই জানে যারা গণতন্ত্র হরণ করে ভোট চুরি করে তাদের সাথে আপোষ করে কোন লাভ হবে না। জাফরুল্লাহ চৌধুরী এই কথাগুলো মুখের উপরেই বলে দিতেন।

তিনি প্রকাশ্যে অবিচার দুর্নীতির বিরুদ্ধে যেমন বলেছেন তেমনি আর কেউ বলতে পারবে না। যত মত পার্থক্য থাক না কেন তিনি সবসময় সত্যকে আঁকড়ে ধরেছেন সত্য পথে চলেছেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের শুধু একটা সমস্যা না। জিনিসপত্রের যা দাম বেড়েছে জনগণের নাবিশ্বাস উঠেছে। বিচার বিভাগ ধ্বংসের কিনারায় নিয়ে গেছে। তাই এই শাসকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে।

ভাসানী অনুসারী পরিষদের সভাপতি শেখ রফিকুল ইসলাম বাবলুর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, জাতীয় পার্টি (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার,গণফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী,বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জুনায়েদ সাকি প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন