English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মতলব উত্তরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে প্রচারণা সমাবেশ

- Advertisements -

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) নির্বাচনী আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধরাণ সম্পাদক মো. মিজানুর রহমান বলেছেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকারের উন্নয়নের বার্তা সবার মাঝে পৌঁছাতে হবে।

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরার আহব্বান জানিয়ে তিনি বলেন, নিজের স্বার্থ না দেখে দেশ, জাতি ও দলের স্বার্থে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমরা সবাই আওয়ামী লীগের কর্মী। আমাদের নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আওয়ামী লীগে শেখ হাসিনা ছাড়া আর কেউ অপরিহার্য নয়।

Advertisements

শনিবার (২৩ সেপ্টেম্বর) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সামনের মাঠে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে প্রচারণা সভায় এ কথা বলেন তিনি। মিজানুর রহমান (এসি মিজান) আরো বলেন, উন্নয়ন-অগ্রগতির ধারাকে অক্ষুন্ন রাখতে একসঙ্গে কাজ করতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে বাংলাদেশের ভয়াবহ পরিস্থিতি হবে। শেখ হাসিনা পুনরায় নির্বাচিত না হলে এই দেশ একশ বছর পিছিয়ে যাবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কোনো অপশক্তি পরাজিত করতে পারবে না। সরকারের উন্নয়ন-অর্জন জনগণের ঘরে ঘরে গিয়ে প্রচার করতে হবে। গ্রামগুলোতে রাস্তা-ঘাট হচ্ছে, মানুষের দুর্ভোগ কমেছে সবকিছুই দৃশ্যমান।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের আমলে গৃহীত বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের বিস্তারিত বিবরণ তুলে ধরে আবারো নৌকায় ভোট চান মিজানুর রহমান।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধানের সভাপতিত্বে উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্যাহ দর্জির সঞ্চালনায় বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ আরিফ উল্যাহ সরকার, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সদস্য আতিকুল ইসলাম শিমুল, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরকার মো. আবুল কালাম, ছেংগারচর পৌর কাউন্সিলর শাহজাহান মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাজহারুল ইসলাম মিজান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু।

Advertisements

মিজানুর রহমান বলেন, সামনে নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধী শক্তি নির্বাচনকে পণ্ড করার জন্য দেশে নৈরাজ্যকর পরিবেশ সৃষ্টি করার পাঁয়তারা চালাচ্ছে। সারা পৃথিবীতে যেভাবে সংবিধান অনুযায়ী নির্বাচন হয় সেভাবেই বাংলাদেশ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচন নিরপেক্ষ ও অবাধ সুষ্ঠু হবে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগসহ সকল সংগঠন যেভাবে তাদের দায়িত্ব পালন করছে। বাংলাদেশের কোনো রাজনৈতিক শক্তি আওয়ামী লীগকে ধ্বংস করতে পারবে না। বাংলার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য শেখ হাসিনা ১৯ বার মৃত্যুকে আলিঙ্গন করেছেন বলে মন্তব্য করেন তিনি।

এসি মিজান বলেন, ষড়যন্ত্রের নীলনকশা না করে আপনারা নির্বাচনে আসুন। এলিভেটেড এক্সপ্রেসওয়ে, পদ্মা সেতুসহ বাংলাদেশের সকল পর্যায়ে শেখ হাসিনার উন্নয়ন দেখে বিএনপির মাথা নষ্ট হয়ে গেছে। বিএনপি-জামায়াত বিভিন্ন সময়ে বিভিন্ন দফা দিয়ে রফায় পরিণত হয়েছে। মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর এলাকার ৯টি ওয়ার্ড ও বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল সহকারে নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

ছেংগারচর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ কানায় কানায় লোক সমাগম হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন