English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

যে সন্তান মায়ের সেবা করতে পারে না, সে কীভাবে দেশের সেবা করবে: বঙ্গবীর কাদের সিদ্দিকী

- Advertisements -
Advertisements
Advertisements

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, দেশে আজকে স্বাধীনতা নেই। নির্বাচনে কোন দল আসুক না আসুক, সেটা বিষয় নয়। সাধারণ মানুষকে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার সুযোগ করে দিতে হবে।

বিএনপি বলে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন অংশ নিবে না। নির্বাচন চলাকালীন সময়ই নির্বাচন কমিশনই তত্ত্বাবধায়ক সরকার। কিন্তু আমাদের দেশে সে অবস্থা নেই। লন্ডনে থাকে তারেক। যে সন্তান দেশে এসে মায়ের সেবা করতে পারে না, তিনি কীভাবে দেশের সাধারণ মানুষের সেবা করবে।

শুক্রবার (৯ অক্টাবর) বিকেলে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের জনসভায় প্রধান বক্তা হিসেবে তিনি এ কথা বলেন।

কালিহাতী আর এস পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে আয়োজিত সভায় তিনি বলেন, ২৮ অক্টোবরের পর বিএনপি হেরে গেছে। তারা আন্দোলনের নামে গাড়িতে আগুন দিয়েছে। পুলিশ পিটিয়ে মেরেছে। তাদের পেছনে সাধারণ মানুষ নেই।

তিনি আরও বলেন, আমি এমন দেশ চাই না। এমন দেশের জন্য আমি যুদ্ধ করেনি। যে দেশে মা-বোনের ইজ্জত রক্ষা হয় না। যে দেশে সাধারণ মানুষের উপর জুলুম করা হয়। আমি এখনও বেঁচে আছি। এমন দেশ দেখতে চাই, যে দেশে সাধারণ মানুষের উপর জুলুম অত্যাচার করা হয় না।

এতে প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী বলেন, কালিহাতী থেকে চলে গিয়েছিলাম ২০১৮ সালে। তখন যে অপমান হয়েছিলাম সেই অপমান অন্য কেউ করার সাহস পেতো না। জিয়াউর রহমানের ছাত্রদল, একাত্তরের রাজাকাররাও আমাকে অপমান করতে সাহস পেতো না যে অপমান এই কালিহাতীতে হয়েছি। এবার এসেছি সেই অপমানকে জয় করে জবাব দিতে।

কালিহাতী কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি লুৎফর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়সার, কৃষক শ্রমিক জনতা লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সংঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী।

জনসভায় প্রায় কয়েক হাজার মানুষের ঢল নামে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন