English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

রওশন এরশাদের অবস্থার উন্নতি

- Advertisements -

প্রায় দুই মাস ধরে থাইল্যান্ডের ব্যাংককে চিকিৎসাধীন বিরোধী দলের নেতা রওশন এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি কথা বলতে পারছেন। পরিমাণে কম হলেও মুখে খেতে পারছেন। বিছানা থেকে উঠতে পারছেন।

Advertisements

রওশন এরশাদকে দেখে ঢাকায় ফিরে শুক্রবার এসব তথ্য জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ। তিনি ভার্চুয়ালি সাংবাদিকদের জানান, জাপার প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ আগের তুলনায় সুস্থ।

ফুসফুসে কার্বন ডাইঅপাইডের মাত্রা বেড়ে যাওয়ার সমস্যা নিয়ে গত বছর ১৪ আগস্ট ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হন রওশন এরশাদ। অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করতে হয় তাকে। ৫ নভেম্বর তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক নেওয়া হয়।

এর পর থেকে তার শারীরিক অবস্থার খবর পাওয়া যাচ্ছিল না। স্পিকার ও বিরোধী দলের নেতার কার্যালয় কিছু জানাতে পারছে না। রওশন এরশাদের সঙ্গে থাকা তার ছেলে রংপুর-৩ আসনের এমপি রাহগির আল মাহি এরশাদ সাদ ফোন ধরছেন না- এ কারণ দেখিয়ে জাপার শীর্ষ নেতারাও দলের প্রধান পৃষ্ঠপোষকের চিকিৎসা সম্পর্কে কিছু জানাতে পারেননি।

Advertisements

সমকাল যোগাযোগের চেষ্টা করেও সাদ এরশাদের সাড়া পায়নি। তবে গতকাল তিনি কাজী মামুনের লাইভে এসে জানান, তার মা আগের তুলনায় ভালো আছেন।

জিএম কাদের দলের দায়িত্ব নেওয়ার পর প্রেসিডিয়াম থেকে বাদ পড়া কাজী মামুন জানান, রওশন এরশাদ দেশবাসী ও দলীয় নেতাকর্মীদের কাছে দোয়া চেয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন