English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

রাঙ্গার মনোনয়ন স্থগিত

- Advertisements -
Advertisements

রংপুর-১ আসনে জাতীয় পার্টির সাবেক মহাসচিব স্বতন্ত্রপ্রার্থী মশিউর রহমান রাঙ্গার মনোনয়ন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

Advertisements

শনিবার (২ ডিসেম্বর) মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় দুদকের মামলার নিষ্পত্তির কপি জমা না দেওয়ায় তার মনোনয়নপত্র স্থগিত করা হয়। তবে বিকেল ৪টার মধ্যে জমা দিতে পারলে এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ তামান্না বলেন, দুর্নীতি দমন কমিশনের একটি মামলার কাগজপত্র না দেওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এবারের সংসদ নির্বাচনে মসিউর রহমান রাঙ্গাকে মনোনয়ন দেয়নি জাতীয় পার্টি (জাপা)। তিনি স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এ আসনে রাঙ্গা ছাড়াও বাংলাদেশ কংগ্রেসের শ্যামলী রায়, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের সবুজ প্রামাণিক ও ওয়ার্কার্স পার্টির বখতিয়ার আহমেদ এবং স্বতন্ত্রপ্রার্থী মোশারফ হোসেন মনোনয়ন স্থগিত করা হয়েছে।

এখানে ১২ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে একজনের বাতিল হয়েছে ও সাতজনের মনোনয়ন বৈধ বলে ঘোষণা করা হয়েছে।

বৈধ প্রার্থীরা হলেন, জেলার আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, জাতীয় পার্টি মনোনীত সাবেক সংসদ সদস্য হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য স্বতন্ত্রপ্রার্থী আসাদুজ্জামান বাবলু, তৃণমূল বিএনপি মনোনীত বীর মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা চৌধুরী, ন্যাশনাল পিপলস পার্টির হাবিবুর রহমান, স্বতন্ত্র প্রার্থী মনজুম আলী ও শাহিন আলম (স্বতন্ত্র-জাতীয় পার্টি)।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন