English

36 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

রাজপথে সংঘাতময় রাজনীতি,শঙ্কিত জনগণ: বাবলা

- Advertisements -

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, ভিসানীতিসহ পশ্চিমা বিশ্বের স্যাংশন নিয়ে উত্তপ্ত দেশের রাজনীতি। একদল বলছে এ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না, হতেও দিবে না। আর ক্ষমতাসীনরা বলছে বর্তমান সংবিধান অনুযায়ীই নির্বাচন হবে। দুটি দলই রাজপথে এর ফয়সালার ঘোষণা দিয়েছে। তাদের এই মুখোমুখি অবস্থানে রাজনীতি সংঘাতময় হয়ে ওঠছে। শঙ্কিত দেশের জনগণ। গতকাল বিকেলে শ্যামপুরে খন্দকার রোডে ৫৪ নং ওয়ার্ড জাতীয় পার্টি আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Advertisements

এতে সভাপতিত্ব করেন শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ইব্রাহীম মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম -সাংগঠনিক সম্পাদক সুজন দে, যুগ্ন প্রচার সম্পাদক শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাতীয় পার্টির সহ-সভাপতি গুলজার হোসেন রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন, ৫৪ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারন সম্পাদক আসাদ মিয়া, শেখ কামাল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সাধারন সম্পাদক মুক্তা বিশ্বাস, খন্দকার রোড পঞ্চায়েত কমিটির ভারপ্রাপ্ত সভাপতি হাজী আ. মান্নান, সেক্রেটারি মফিজুল ইসলাম মাখন প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন তরুন পার্টির শ্যামপুর থানার সভাপতি লিটন আলী।

Advertisements

বাবলা বলেন, যেকোন দেশে বিদেশি হস্তক্ষেপ জাতির জন্য লজ্জা। আজকে আমরা রাজনীতিবিদরা নিজ স্বার্থে বিদেশিদের ব্যবহার করছি। দেশপ্রেমিক রাজনীতিবিদরা কখনো এগুলো করতে পারে না। শুধুমাত্র ক্ষমতার জন্য এদেশকে আমরা বিশ্বের কাছে ছোট করছি। যেটা কাম্য ছিল না।

তিনি বলেন, আজকে আমরা যদি নিজেরা এর সমাধান না করতে পারি তাহলে দেশ অনিশ্চয়তার দিকে যেতে পারে। আর এর দায়দায়িত্ব আমরা রাজনীতিবিদরা এড়াতে পারি না। এরজন্য প্রয়োজন জাতীয় ঐক্য। দেশ ও জনগণ বাঁচলে রাজনীতি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন