English

34 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

‍‍‍‍‍‍রাষ্ট্রপতি পদে আ’লীগের মনোনয়ন লাভ করায় মোহাম্মদ সাহাবুদ্দিনকে সংস্কৃতি প্রতিমন্ত্রীর অভিনন্দন

- Advertisements -
Advertisements

দেশের ২২তম রাষ্ট্রপতি পদে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন লাভ করায় মোহাম্মদ সাহাবুদ্দিনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

আজ এক অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বলেন, রাষ্ট্রপতি পদে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মোহাম্মদ সাহাবুদ্দিন-এর মনোনয়ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতা, রাজনৈতিক প্রজ্ঞা ও বিচক্ষণতার পরিচায়ক। বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ সাহাবুদ্দিন মাঠের রাজনীতি করেছেন, রাজনীতি করতে গিয়ে নিজের জীবনের ঝুঁকি নিয়েছেন। বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করেছেন এবং একারণে কারাবরণও করেছেন। সবমিলিয়ে তিনি একজন পরীক্ষিত নেতা ও অসাধারণ ব্যক্তিত্ব। প্রতিমন্ত্রী এসময় দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে মোহাম্মদ সাহাবুদ্দিন চূড়ান্তভাবে নির্বাচিত হয়ে দেশ ও জাতিকে সঠিক পথে পরিচালিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

Advertisements

উল্লেখ্য, আওয়ামী লীগের বর্তমান উপদেষ্টা পরিষদের সদস্য মোহাম্মদ সাহাবুদ্দিন ১৯৪৯ সালে পাবনায় জন্মগ্রহণ করেন। তিনি পেশায় একজন আইনজীবী। এর আগে তিনি জেলা সিনিয়র দায়রা জজ এবং দুর্নীতি দমন কমিশনের একজন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। মহান মুক্তিযুদ্ধে প্রত্যক্ষভাবে অংশগ্রহণকারী মো. সাহাবুদ্দিন ১৯৭১ সালে পাবনা জেলার স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক ছিলেন। বঙ্গবন্ধু হত্যার পর তিনি দীর্ঘ তিন বছর কারাগারে বন্দি ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন