English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

শেখ হাসিনা বিজয়ী হলে বাংলাদেশ বিজয়ী হবে: এনামুল হক শামীম

- Advertisements -

শরীয়তপুর-২ (নড়িয়া- সখিপুর) আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, নৌকার প্রার্থীরা আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি। নৌকা বিজয়ী হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজয়ী হবেন। আর শেখ হাসিনা বিজয়ী হলে বাংলাদেশ বিজয়ী হয়। অতীতের যেকোনো সময়ের চেয়ে আওয়ামী লীগ আজ ঐক্যবদ্ধ ও জনপ্রিয়। সুতরাং ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে ষড়যন্ত্র করে পরাজিত করা সম্ভব না। এদেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির স্বাথেই আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করবে জনগণ।

Advertisements

আজ(সোমবার ) শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার সখিপুর থানার চরসেনসাস ও আরশিনগর ইউনিয়নে গণসংযোগ, প্রচারণা ও গনসংযোগকালে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে নৌকার বিজয়ের বিকল্প নেই। বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ।

Advertisements

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা ২০১৮ সালে আমাকে নৌকা প্রার্থী করার পর, আপনারা আমাকে বিপুলভোটে বিজয়ী করেছেন। এরপর আমাকে পানি সম্পদ উপমন্ত্রী করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাইতো এই পাঁচ বছরে নড়িয়ায় এখন আর নদীভাঙন নেই, সেখানে পর্যটন এলাকা গঠে উঠেছে। নড়িয়া সখিপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ ও অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছে। কৃষি বিশ্ববিদ্যালয় হচ্ছে, নড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট ও স্টেডিয়াম হচ্ছে। নড়িয়া-সখিপুরে কোনো মারামারি হানাহানি নাই, শান্তির জনপদে পরিণত হয়েছে। সুশাসন প্রতিষ্ঠিত হয়েছে। তাই আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। কারণ, এর সবই সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার কারণে।

এসময় তাঁর সঙ্গে ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, সহ-সভাপতি ও চরসেনসাস ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বালা, আরশিনগর ইউপি চেয়ারম্যান আলম সরদার, মুলাদীর সখিপুর ইউপি চেয়ারম্যান আবু মুসা হিমু মুন্সী প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন