English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

সুষ্ঠু নির্বাচন আওয়ামী লীগের চরম শত্রু: রিজভী

- Advertisements -
Advertisements

দেশে সুষ্ঠু নির্বাচন ক্ষমতাসীন আওয়ামী লীগের চরম শত্রু বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, মানবাধিকারের এবং গণতন্ত্রের কথা বললে আওয়ামী লীগ রিয়্যাক্ট করে। কেন করে? কারণ তারা তো এসব করেছেন। তারা যদি এই কাজগুলো না করতেন তাহলে প্রতিক্রিয়া হবে কেন? আমরা যদি মানবাধিকারের কথা বলি তাহলে তারা প্রচণ্ড রেগে যায়, তা বলা যাবে না! সুষ্ঠু নির্বাচন আওয়ামী লীগের চরম শত্রু।

শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির ভাইস-চেয়ারম্যান এবং সাবেক উপ-প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেম হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মিলাদ মাহফিলের আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

Advertisements

রিজভী বলেন, ‘সুষ্ঠু ও অবাধ নির্বাচন আওয়ামী লীগের চরম শত্রুপক্ষ। এটার বিরুদ্ধে কথা বললেই তার বিচার শুরু হয়ে যাবে আদালতে। গ্রেফতার হবেন এবং মামলা হবে। যে খালেদা জিয়া ও ড. ইউনূসসহ যাদের বিরুদ্ধে মামলা দিয়েছেন এতে জনগণ আপনাদের পক্ষে না বিপক্ষে।’ এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন