English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

- Advertisements -

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার অনেকটা উন্নতি হয়েছে। হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাসায় ফিরেছেন তিনি।
আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসক অধ্যাপক ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে মেডিক্যাল বোর্ড তাঁর স্বাস্থ্যের সর্বশেষ পরীক্ষা নিরীক্ষা করে হাসপাতাল থেকে রিলিজ দেন।
এর আগে গত শনিবার ল্যবএইড হাসপাতালে তার হার্টে রিং পরানোর মাধ্যমে এনজিওপ্লাস্টি করা হয়। বর্তমানে তিনি অনেকটাই সেরে উঠেছেন বলে জানিয়েছেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মনোয়ারুল কাদির বিটু।
রিজভীকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়ার পর কিছুদিন পূর্ণ বিশ্রামে থেকে নিয়মিত চিকিৎসা নিতে হবে বলেও জানান তিনি।
রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার বলেন, ‘স্যার ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক, নার্স, স্টাফসহ যাঁরা তাঁর জন্য দোয়া করেছেন, খোঁজখবর নিয়েছেন- সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।
গত ১৩ অক্টোবর প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে রিজভীর হার্ট অ্যাটাক হয়। প্রথমে তাঁকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তাঁর এনজিওগ্রাম করা হয়। এ সময় তাঁর হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশনের মাধ্যমে সেটির ৪০ থেকে ৪৫ শতাংশ অপসারণ করা হয়।
গত ১১ নভেম্বর বিএসএমএমইউতে রিজভীর হার্টের এমপিআই (Myocardial Perfusion Imaging-MPI) টেস্ট করা হয়। এ পরীক্ষায় কিছু সমস্যা ধরা পড়ে। তাই শনিবার আবারো তাঁর এনজিওগ্রাম করে সমস্যা ধরা পড়ায় তাঁর হার্টে রিং পরানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন