English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

হেলিকপ্টারে উড়ে গিয়ে নিজ এলাকায় নববর্ষ উদযাপন করলেন এমপি আবুল কালাম আজাদ

- Advertisements -

হেলিকপ্টারে উড়ে এসে নিজ এলাকার জনগণের সঙ্গে পহেলা বৈশাখের শুভেচ্ছা বিনিময় করলেন জামালপুরের এক আসনের সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, এমপি। আজ সকাল ১১টায় দেওয়ানগঞ্জ হেলিপ্যাডে এসে পৌঁছলে  নেতাকর্মীরা ফুলের তোড়া দিয়ে তাকে অভিনন্দন জানান। তিনি সকাল সাড়ে ১১টায় উপজেলা কনফারেন্স রুমে এক মতবিনিময় সভায় যোগদান করেন।

Advertisements

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আবুল কালাম আজাদ, এমপি। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান হোসেন। আরো বক্তব্য রাখেন- দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর মেয়র (ভারপ্রাপ্ত) নুরে আলম সিদ্দিকী জুয়েল, সাবেক মেয়র নুরুন্নবী অপু, মড়েল থানার ওসি মহব্বত কবীর, ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, জেলা পরিষদ সদস্য আসলাম হোসেন, সাবেক কমান্ডার খাইরুল ইসলাম সেলিম প্রমুখ।

Advertisements

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, শারীরিক অসুস্থতার কারণে গাড়িতে দীর্ঘ সময় বসে থাকতে না পারায় হেলিকপ্টারে করে তিনি নিজ নির্বাচনী এলাকায় এসেছেন। প্রধান অতিথির বক্তব্যে আবুল কালাম আজাদ বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল, কচুর লতি বিক্রি করে আমরা কোটি কোটি টাকা আয় করছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে সবাইকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে কাজ করে যেতে হবে।

তিনি বলেন, ‘আজকালকের ছেলে-মেয়েরা সারাদিন ফেসবুক নিয়ে মেতে থাকে। তাই তাদের মেধার বিকাশ হচ্ছে কম। ’ এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয় এক সময় সারা বিশ্বের সেরা ১১টির একটি ছিল। এখন আন্তর্জাতিক মানদণ্ডে শিক্ষার গুণগতমান অনেক নিচে নেমে গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন