English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

২ মাস পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রুহুল কবির রিজভী

- Advertisements -

প্রায় দুই মাস পর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যলয়ে আসলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় তিনি কেন্দ্রীয় কার্যালয়ে আসেন। লাঠি হাতে খুব আস্তে আস্তে সিড়ি বেয়ে তিন তলায় নিজের দফতরে বসেন রিজভী।
জানা গেছে, রিজভী কুশল বিনিময় করেন অফিসকর্মীদের সাথে। তাদের শারীরিক অবস্থা ও পরিবারের খোঁজ-খবর নেন তিনি। হঠাৎ করে তার অফিসে আসা অফিসকর্মীদের জন্য আনন্দের ছিল। কাছাকাছি থাকা কয়েকজন নেতা-কর্মীরা ছুটে আসে তাদের প্রিয় রিজভীকে দেখতে। এসময় অফিসকর্মীদের সাথে উঠোন বৈঠকের মতো বসে নিজের অসুস্থতার সেই দিনগুলো নিয়ে কথা বলেন রিজভী।
রিজভী  বলেন, এখন অনেকটাই সুস্থ বোধ করছি। রিং পরানোর পর আমাকে অনেক সর্তকতার সাথে চলতে হচ্ছে। যেটা আগে কখনোই আমি করিনি। এই করোনাকালে কত জায়গায় আমি মানুষের কাছাকাছি গিয়েছি তার কোনো হিসাব নেই।
প্রতিদিন আসবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, এখন অফিসে আসার চেষ্টা করবো যদি শরীরটা এরকম ভালো থাকে। মহান সৃষ্টিকর্তা আল্লাহ্ রাব্বুল আ’লামীনের রহমতে আমি সুস্থ হয়েছি। আমার সুস্থতার জন্য দেশে-বিদেশে কর্মী-সমর্থকসহ দেশবাসী দোয়া করেছে, মিলাদ পড়েছেন, রোজা রেখেছেন, প্রার্থনা করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। সৃষ্টিকর্তা সবাইকে সুস্থ রাখুন, হেফাজতে রাখুন।
এর আগে গত ১২ নভেম্বর সর্বশেষ নয়া পল্টনে অফিস করেন রিজভী । এর পরেরদিন জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের একটি মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে নিজের গাড়িতে উঠার পরই হৃদরোগে আক্রান্ত হয় তিনি। এরপর তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। গত ২১ নভেম্বর তার হৃদযন্ত্রে এনজিওপ্লাস্টের মাধ্যমে রিং পরানো হয়। চারদিন পর সুস্থ হয়ে তিনি মোহাম্মদপুরের বাসায় ফেরেন।
গত ৩ ডিসেম্বর রিজভীর সহধর্মিনী আরজুমান আরা বেগম ও শ্যালিকা তাহমিনা বেগমের করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। স্ত্রী করোনায় আক্রান্ত হওয়ার কারণে বর্তমানে তিনি আরেকটি বাসায় আছেন। রিজভী জানান, তার সহধর্মিনী ও শ্যালিকা সুস্থ আছেন, তেমন কোনো উপসর্গ নেই। চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে আছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন