English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

কল রেকর্ড ভাইরাল, ক্ষমা চাইলেন ছাত্রলীগ নেত্রী সুস্মিতা

- Advertisements -

বিবাহিত হয়েও ছাত্রলীগের পদ পাওয়ার বিষয়ে জানতে চাইলে সাংবাদিককে গালিগালাজ করা ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের নতুন কমিটির সহ-সভাপতি সুস্মিতা বাড়ৈ নিজের ফেসবুক পোস্টের মাধ্যমে সকলের কাছে ক্ষমা চেয়েছেন।

Advertisements

রবিবার ফেসবুকে দুঃখপ্রকাশ করে সুস্মিতা বলেন, যে কল রেকর্ডটা ফাস হয়েছে তখন আমার কমিটির প্রেসারে মানসিক অবস্থা ভালো ছিলো না। আমি মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম। যার কারণে সাংবাদিক ভাইয়ের সাথে খারাপ ব্যবহার করে ফেলেছি যার জন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত ও ক্ষমা প্রার্থী।

এর আগের দিন আরেক পোস্টের মাধ্যমে সুস্মিতা বাড়ৈ বলেন, কাল (শুক্রবার) যখন ইডেন কলেজের কমিটি হয়। তারপর থেকেই কল আসা শুরু হয়। একের পর এক কল কেউ অভিনন্দন দিচ্ছেন কেউ বা খোচা দিচ্ছেন কেউ বা বাজে কথা বলছেন। একটা পর্যায়ে আমি বিরক্ত হয়ে ফোনে সাংবাদিক ভাইকে কথাগুলো বলেছি যেটা সম্পুর্ণ আমার ইচ্ছার বিরুদ্ধে কথা গুলো বলেছি।

Advertisements

সম্মেলনের ২ বছর ৯ মাস পর ১৩ মে রাজধানীর ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৩ মে) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদ পেয়েছেন সুস্মিতা বাড়ৈ। তিনি বিবাহিত হয়েও এ পদ পেয়েছেন বলে অভিযোগ রয়েছে। এ অভিযোগের বিষয়ে মন্তব্য চাওয়ায় এক সংবাদকর্মীকে অকথ্য ভাষায় গালাগাল করেন সুস্মিতা বাড়ৈ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন