English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

চট্টগ্রামে মুক্তিযোদ্ধাদের উপর হামলায় মুক্তিযোদ্ধার সন্তানদের নিন্দা ও প্রতিবাদ

- Advertisements -
Advertisements
Advertisements

চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধাদের শান্তিপূর্ণ সমাবেশে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন “আমরা মুক্তিযোদ্ধার সন্তান (আমুস)” কেন্দ্রীয় কমিটি।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মোঃ সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শাহীন, প্রেসিডিয়াম সদস্য ড. কাজী সাইফুদ্দিন, জোবায়দা হক অজন্তা, নিলুফার আনজুম, এম এম ইমরুল কায়েস রানা, মাহবুবুর রহমান শিবলী, ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমীন মৃদুল, আহমাদ রাসেল, আব্দুল্লাহ আল মামুন, ইঞ্জিনিয়ার এনামুল হক মনির, সৈয়দ দিদারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুরজিত দত্ত সৈকত আজ এক বিবৃতিতে এই নেক্কারজনক ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
নেতৃবৃন্দ বলেন, এই হামলার ঘটনায় বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর সম্পৃক্ততার অভিযোগ রয়েছে। আমরা মনে করি একটি বিচার বিভাগীয় তদন্ত কমিশন গঠন করে প্রকৃত দোষীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত। যদি এমপি মোস্তাফিজুর রহমান এ ঘটনায় জড়িত থাকেন তাহলে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের উপর হামলার দায়ে আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিস্কার ও তার এমপি পদ বাতিলসহ কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। মুক্তিযোদ্ধাদের উপর হামলা এবং মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূক্তিমূলক মন্তব্য করে মুক্তিযুদ্ধের নেতৃত্ব দানকারী দল আওয়ামী লীগের কোন পদে থাকার নৈতিক অধিকার তিনি হারিয়েছেন বলেও আমরা মনে করি।
নেতৃবৃন্দ চট্টগ্রাম মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাফফর আহমদসহ এই হামলায় যারা আহত হয়েছেন তাদের সকলের দ্রুত সুস্থতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন