English

33 C
Dhaka
শুক্রবার, মে ২৭, ২০২২
- Advertisement -

জেসিআই ঢাকা ওয়েষ্ট এর ২০২১ কার্যনির্বাহী কমিটি ঘোষণা

- Advertisements -
Advertisements
Advertisements

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ওয়েষ্ট এর ২০২১ কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়েছে। গত ২৪শে অক্টোবর রাজধানীর একটি হোটেলে জেসিআই ঢাকা ওয়েষ্ট এর ২০২০ কার্যকরী বছরের জেনারেল এসেম্বলিতে গঠিত হয় এই নতুন কমিটি। আসন্ন বছরের কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন প্রেসিডেন্ট ত্বহা ইয়াছিন রমাদান, আইপিএলপি সৈয়দ মোসায়েব আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আলতামিশ নাবিল।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন ভাইস প্রেসিডেন্ট সুবাহ আফরিন ও হাদীকা তুজ যাহরা, সেক্রেটারি জেনারেল সৈয়দা নিশাত নায়লা, ট্রেজারার কাজী ফারহানা, জেনারেল লিগ্যাল কাউন্সিল নূর মোহাম্মাদ আলী, ট্রেনিং কমিশনার সিফাত উল হক সনেট, ডিরেক্টর মাহমুদুর রহমান ইমরান, আব্দুল্লাহ আল হাদী ও প্রদীপ্ত কুমার সাহা, কমিটি চেয়ার সামিউর রহমান নিরব, হাসিবুল হাসান শান্ত, এ.কে.এম. আশেক ফারাবী এবং নিশাদুল ইসলাম।
উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআই ২০২০ ন্যাশনাল প্রেসিডেন্ট সারাহ কামাল সহ জাতীয় কমিটি ও অন্যান্য শাখার প্রধান সদস্যরা। জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি বৈশ্বিক সংগঠন।
এটির ১২০টির বেশি দেশে কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। বাংলাদেশে জেসিআই এর ১৪টি লোকাল চ্যাপ্টার কাজ করছে যার মধ্যে জেসিআই ঢাকা ওয়েষ্ট প্রাচীনতম। প্রতিষ্ঠালগ্ন থেকে উক্ত চ্যাপ্টারটি গঠনমূলক সামাজিক কার্যক্রমের ধারায় পার করেছে প্রায় ২২ টি বছর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন