English

28 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহত নেতাকর্মীদের স্মরণে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণ

- Advertisements -
Advertisements
Advertisements

আজ ২১ আগস্ট ইতিহাসের জঘন্যতম বর্বোরচিত গ্রেনেড হামলা দিবস। ২০০৪ সালে এই দিনে বঙ্গবন্ধু এভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত ‘সন্ত্রাস ও সাম্প্রদায়িকতা’ বিরোধী সমাবেশে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র বক্তব্য সমাপ্তকালীন বিএনপি-জামাত জোট সরকারের মদদপুষ্ট জঙ্গিরা বাংলাদেশ আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার লক্ষ্যে গ্রেনেড বোমা হামলা করে ইতিহাসের বর্বোরচিত ও নির্মম হত্যাকাণ্ড ঘটায়। এই হত্যাকাণ্ডে আমরা হারিয়েছি প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিনী, নারীনেত্রী বেগম আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মী।
বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ হানিফ খোকন ও সাধারণ সম্পাদক মোঃ ইনসুর আলীর নেতৃত্বে আজ ২১ আগস্ট ২০২০ইং শুক্রবার সকাল ১০.০০ টায় ২৩, বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলায় নিহত নেতাকর্মীদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক মোঃ মোশারফ হোসেন ও মোঃ ইরফান করিম, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, সদস্য হাসেম গাঁজী, জাতীয় কমিটির সদস্য মোঃ সায়েমসহ কেন্দ্রীয় কমিটি, জাতীয় কমিটি ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের বিভিন্ন উপ-কমিটির নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন